বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়াকে পৃথক রাজ্য করার দাবি, মুখ্যমন্ত্রী হবেন কে? ফেসবুক পোস্ট ঘিরে শোরগোল
ফেসবুক পেজকে ঘিরে বিতর্ক (প্রতীকী ছবি)
ফেসবুক পেজকে ঘিরে বিতর্ক (প্রতীকী ছবি)

নদিয়াকে পৃথক রাজ্য করার দাবি, মুখ্যমন্ত্রী হবেন কে? ফেসবুক পোস্ট ঘিরে শোরগোল

  • উত্তরবঙ্গকে পৃথক রাজ্য হিসাবে ঘোষণা করার দাবিতে সরব হয়েছেন আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বারলা।

 উত্তরবঙ্গকে পৃথক রাজ্য হিসাবে ঘোষণা করার দাবিতে সরব হয়েছেন আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বারলা। জঙ্গলমহলকেও পৃথক রাজ্য গড়ার দাবি উঠতে শুরু করেছে। কিন্তু তা বলে নদিয়াকে পৃথক রাজ্য হিসাবে ঘোষণার দাবি। কিন্তু তেমনই দাবি এবার ঘুরছে সোশ্য়াল মিডিয়ায়। এবার একটি ফেসবুক পেজে নদিয়াকে পৃথক রাজ্য হিসাবে গড়ে তোলার দাবি করা হয়েছে। আর সেই রাজ্যের রাজধানী হিসাবে ঘোষণা করতে হবে নবদ্বীপকে। আবার সেই রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। এমনটাই দাবি করা হয়েছে ফেসবুকের দেওয়ালে।

এদিকে সেই পেজের প্রোফাইল পিকচারে আবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি। কভারের ছবিতে বিজেপির প্রতীক, বিজেপি সমর্থকদের ছবি রয়েছে। পরবর্তী সময়ে অবশ্য ওই পেজের দেওয়াল থেকে এসব বার্তা সরিয়ে নেওয়া হয়। তবে কী বিজেপিরও সায় রয়েছে এই দাবির পেছনে?

বিজেপির নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলা সহ সভাপতি স্বপন দামের দাবি, এসব তৃণমূলের ফেক অ্য়াকাউন্ট থেকে করা হচ্ছে। গোটা ঘটনায় তৃণমূলকে নিশানা করে ফেসবুক লাইভও করেছেন বিজেপি সাংসদ। সেখানেও তাঁর দাবি, এই ঘৃণ্য কাজের পেছনে তৃণমূল রয়েছে। তারাই চক্রান্ত করে এসব করছে। প্রশ্ন উঠছে পৃথক রাজ্যের দাবিকে সামনে এনে বিজেপিকে আরও অপদস্থ করার জন্যই কি তৃণমূল অত্যন্ত কৌশলী পদক্ষেপ নিচ্ছে? তবে তৃণমূল নেতৃত্ব বিজেপির দাবি একেবারেই উড়িয়ে দিয়েছেন।

 

বন্ধ করুন