বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌Prostitution: দেহব্যবসার পর্দা ফাঁস করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ, কী ঘটছিল হোটেল রুমে?‌

‌Prostitution: দেহব্যবসার পর্দা ফাঁস করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ, কী ঘটছিল হোটেল রুমে?‌

৮জনকে গ্রেফতার করা হয়েছে।

সপ্তাহের ছুটির দিনগুলি শিলিগুড়ির বিভিন্ন হোটেলে চলত রমরমিয়ে দেহব্যবসা। সেই মতো শনিবারও হাওড়া এবং বিহার থেকে আসা যুবতীদের আনা হয়েছিল। প্রধান নগর থানার অন্তর্গত শালবাড়ি এলাকায় অবস্থিত একটি হোটেলে সাতজনের জন্য একটি রুম বুকিং করে চারজন যুবতীকে সেখানে পাঠানো হয়। 

ছুটির দিনে শিলিগুড়ি শহরের রাত হয়ে ওঠে রঙিন। হিমেল পরশ গায়ে মেখে হোটেলগুলিতে চলে শরীরী খেলা। লাল কার্পেট থেকে নষ্ট রাতে দুনিয়া এখানেই ধরা দেয়। আর তাতে আসা খদ্দেররা আষ্টেপিষ্টে নিজেদের বেঁধে ফেলে। এই ঠান্ডার রাতে শিলিগুড়িকে উত্তপ্ত করছে রাজ্যের বাইরে থেকে আসা যুবতীরা। গ্রাহকদের চাহিদা অনুযায়ী সেখানে সাজানো হয় মেয়েদের বাজার বলে অভিযোগ। যা এবার বমাল ধরে ফেলল পুলিশ।

ঠিক কী ঘটেছে শিলিগুড়িতে?‌ স্থানীয় সূত্রে খবর, এখানের হোটেলগুলিতে চলে দেহ ব্যবসা। তার ফলে হোটেল লাগোয়া জনবসতিপূর্ণ বাড়িগুলিতে নিরাপত্তার অভাব দেখা দেয়। তাই পুলিশে অভিযোগ জানানো হয়েছিল। তারপরই শনিবার রাতে এই ঘটনার পর্দা ফাঁস করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ, স্পেশাল অপারেশন গ্রুপ এবং প্রধান নগর থানার পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, শিলিগুড়ির শালবাড়ি এলাকায় অবস্থিত তিনটি হোটেলে অভিযান চালিয়ে এই দেহব্যবসার পর্দা ফাস করা হয়েছে। হোটেলগুলি থেকে চারজন যুবতীকে উদ্ধার করা হয়। এছাড়া ৮জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতরা হল, উমেশ আগরওয়াল, অরবিন্দ তিওয়ারি, দীপক শর্মা, ভেঙ্কটেশ কুমার চন্দক, রবি কুমার গুড্ডু, গৌতম কুমার, অলক রাজ এবং দীপক কুমার। উমেশ আগরওয়াল এই ব্যবসার মাস্টারমাইন্ড। উমেশ বাইরের রাজ্য থেকে আসা গ্রাহকদের মোবাইলের মাধ্যমে মেয়েদের ছবি পাঠাত। তারপর দরদাম করে সেখানে চাহিদা মতো মেয়েদের পাঠাত। তার জন্য নেওয়া হতো মোটা অঙ্কের টাকা।

আর কী জানা যাচ্ছে?‌ সপ্তাহের ছুটির দিনগুলি শিলিগুড়ির বিভিন্ন হোটেলে চলত রমরমিয়ে দেহব্যবসা। সেই মতো শনিবারও হাওড়া এবং বিহার থেকে আসা যুবতীদের আনা হয়েছিল। প্রধান নগর থানার অন্তর্গত শালবাড়ি এলাকায় অবস্থিত একটি হোটেলে সাতজনের জন্য একটি রুম বুকিং করে চারজন যুবতীকে সেখানে পাঠানো হয়। এই খবর পাওয়া মাত্রই এসওজি, ডিডি এবং প্রধান নগর থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে এই গোটা ব্যবসার পর্দা ফাঁস করে। আজ, রবিবার তাদের শিলিগুড়ি আদালতে পেশ করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম ব্যাগে করে স্কুলে রিভলভার আনল তৃণমূল নেতার ভাইপো! দশম শ্রেণির ছাত্র ভয়ংকর কাজ জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি?

T20 WC 2024

রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.