বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনেশন ব্রিজে বিস্ফোরণ নিয়ে রিপোর্ট চাইল পূর্ত দফতর
করোনেশন ব্রিজে বিস্ফোরণ

করোনেশন ব্রিজে বিস্ফোরণ নিয়ে রিপোর্ট চাইল পূর্ত দফতর

পূর্ত দফতরের অনুমতি ছাড়া কীভাবে এই বিস্ফোরণ ঘটানো হল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

‌শিলিগুড়ির করোনেশন ব্রিজে বিস্ফোরণের ঘটনায় এবার রিপোর্ট তলব করল রাজ্যের পূর্ত দফতর। বিস্ফোরণের ঘটনায় ব্রিজের কোনও ক্ষতি হয়েছে কিনা, তা জানতে চাওয়া হয়েছে। বিস্ফোরণকাণ্ডে একটি শুটিং ইউনিটের জড়িত থাকার খবর প্রকাশ্যে এসেছে।

গত বৃহস্পতিবার শিলিগুড়ির করোনেশন ব্রিজে আচমকাই বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে কালো ধোঁয়ায় চারদিক ঢেকে যায়। জানা যায়, ওই ব্রিজে একটি ওয়েব সিরিজের শুটিং চলছিল। সোশ্যাল মিডিয়ায় ওই বিস্ফোরণের দৃশ্যটি ভাইরাল হয়ে যায়। এরপরই গোটা বিষয়টি নিয়ে আলোড়ন সৃষ্টি হয়। পূর্ত দফতরের অনুমতি ছাড়া কীভাবে এই বিস্ফোরণ ঘটানো হল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। কালিম্পং জেলা প্রশাসনের তরফ থেকে বিস্তারিত রিপোর্ট জানাতে হবে পূর্ত দফতরকে।

ইতিমধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে নড়েচড়ে বসেছে প্রশাসন। চৈতালি বন্দ্যোপাধ্যায় নামে শুটিং ইউনিটের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে দার্জিলিঙে সংশোধনাগারে পাঠানো হয়েছে। ওয়েব সিরিজের পরিচালক তদন্তকারী অফিসারদের কাছে যাবতীয় নথিপত্র নিয়ে হাজিরা দিয়েছেন। যে গাড়িটিতে বিস্ফোরণ ঘটানো হয়েছে, সেই গাড়িটির ফরেনসিক পরীক্ষা করা হয়েছে। গত বৃহস্পতিবার ছিল শুটিংয়ের শেষ দিন। সেইদিনই বিস্ফোরণটি ঘটানো হয়েছে।

বন্ধ করুন