বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মঙ্গলকোটে চাকরি দেওয়ার নামে তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা

মঙ্গলকোটে চাকরি দেওয়ার নামে তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা

ধৃত তৃণমূল নেতা দেবাশিস পাল। 

হাইকোর্টে মামলা হতে নড়েচড়ে বসে পুলিশ। বৃহস্পতিবার অভিযুক্ত দেবাশিস পালকে গ্রেফতার করে মঙ্গলকোট থানা। তাঁকে কাটোয়া আদালতে পেশ করা হয়। ওদিকে অভিযুক্ত গ্রেফতার হতেই অভিযোগকারীর দাবি, ‘এটা আমার পারিবারিক ব্যাপার।

পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের তৃণমূল নেতার বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে টাকা নেওয়া ও পরে লাগাতার ধর্ষণের অভিযোগে দায়ের মামলায় চাঞ্চল্যকর মোড়। বৃহস্পতিবার অভিযুক্ত দেবাশিস পালকে পুলিশ গ্রেফতার করে। এর পরই অভিযোগকারিনী দাবি করেন, মামলা প্রত্যাহার করতে চান তিনি।

চলতি সপ্তাহে কলকাতা হাইকোর্টে দায়ের এক মামলায় অভিযোগকারিনী দাবি করেন, ২০২০ সালের মার্চে রাজ্য সরকারি গ্রুপ সি বা গ্রুপ ডির চাকরি দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা নিয়েছিলেন মঙ্গলকোটার ভাল্যগ্রামের প্রাক্তন অঞ্চল সভাপতি দেবাশিস পাল। ২ মাসের মধ্যে নিয়োগপত্র দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু নিয়োগপত্র সময়ের মধ্যে মেলেনি। এর পর টাকা ফেরত চাইলে তরুণীকে বিয়ের প্রস্তাব দেন দেবাশিসবাবু। তরুণী তাতে সম্মত হলে তাঁকে একাধিকবার ধর্ষণ করেন ওই তৃণমূল নেতা।

অভিযোগকারিনীর দাবি, শেষে ওই তৃণমূল নেতার হাত থেকে বাঁচতে মঙ্গলকোট ছেড়ে আউসগ্রামে থাকতে শুরু করেন তিনি। আউসগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ মঙ্গলকোট থানায় স্থানান্তরিত হয়। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ করছে না বলে অভিযোগ করে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি।

হাইকোর্টে মামলা হতে নড়েচড়ে বসে পুলিশ। বৃহস্পতিবার অভিযুক্ত দেবাশিস পালকে গ্রেফতার করে মঙ্গলকোট থানা। তাঁকে কাটোয়া আদালতে পেশ করা হয়। ওদিকে অভিযুক্ত গ্রেফতার হতেই অভিযোগকারীর দাবি, ‘এটা আমার পারিবারিক ব্যাপার। হাইকোর্টে মামলা করেছিলাম এটা ঠিক। কিন্তু সেটা কী করে সংবাদমাধ্যমের হাতে গেল জানি না। আমাদের মধ্যে মিটমাট হয়ে গিয়েছে। আমি মামলা প্রত্যাহার করে নেব।’ তিনি জানিয়েছেন, মামলা প্রত্যাহারের জন্য কোনও চাপ নেই তাঁর ওপর।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.