বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরুল্যা শহরে ট্রাকের ধাক্কায় কিশোরের মৃত্যু

পুরুল্যা শহরে ট্রাকের ধাক্কায় কিশোরের মৃত্যু

প্রতীকী ছবি

রবিবার দুপুরে গৃহশিক্ষকের কাছে পড়ে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল রাজদীপ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিস্তারিনী কলেজের কাছে কোনও কারণে একটি গাড়ি রাস্তার ওপর দাঁড়িয়ে পড়ে।

পুরুল্যা শহরে ট্যাঙ্কারের ধাক্কায় মৃত্যু হল এক কিশোরের। নিহতের নাম রাজদীপ গায়েন (১৩)। রবিবার দুুপুরে শহরের নিস্তারিনী কলেজের সামনে ঘটনাটি ঘটে। এই ঘটনার পর এলাকায় যান নিয়ন্ত্রণের দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা।

রবিবার দুপুরে গৃহশিক্ষকের কাছে পড়ে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল রাজদীপ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিস্তারিনী কলেজের কাছে কোনও কারণে একটি গাড়ি রাস্তার ওপর দাঁড়িয়ে পড়ে। গাড়িটিকে ডানদিক থেকে অতিক্রম করার চেষ্টা করে রাজদীপ। তখন উলটো দিক থেকে আসা একটি ট্যাঙ্কারের সামনে পড়ে যায় সে। ট্যাঙ্কারের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে কিশোর। তার মাথার ওপর দিয়ে চলে যায় ট্যাঙ্কারের পিছনের চাকা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পুরুল্যার পুরপ্রধান নবেন্দু মাহালি। স্থানীয়দের অভিযোগ শুনে এলাকায় যান নিয়ন্ত্রণ ব্যবস্থা আরও সুগঠিত করার আশ্বাস দেন তিনি। তবে ঘাতক ট্রাকটিকে এখনো ধরা যায়নি।

ওদিকে তরতাজা ছেলেটার মৃত্যুতে স্তব্ধ পুরুল্যা শহরের রেনি রোড এলাকা। এই রাস্তার ওপরেই চুনাভাটি এলাকায় বাড়ি রাজদীপের। ছেলের মৃত্যুসংবাদ পেয়ে বারবার জ্ঞান হারাচ্ছেন মা। কথা বলার অবস্থায় নেই বাড়ির অন্য সদস্যরাও।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.