বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুর্শিদাবাদে চোর সন্দেহে আদিবাসী প্রৌঢ়কে পিটিয়ে খুন

মুর্শিদাবাদে চোর সন্দেহে আদিবাসী প্রৌঢ়কে পিটিয়ে খুন

দেহ দেখতে রাস্তার পাশে উপচে পড়েছে ভিড়।

এলাকাবাসীর দাবি, শুক্রবার রাতে রঘুনাথগঞ্জের জরুরের বাসিন্দা আবেদা বিবির বাড়িতে চোর ঢোকে। দরজা ভেঙে মূল্যবান সামগ্রী লুঠ করে বেরনোর সময় টের পেয়ে যান আবেদা বিবি। তিনি চিৎকার শুরু করলে চোরকে ধরে ফেলে স্থানীয়রা। এর পর গোটা রাত তাকে ব্যাপক মারধর করে এলাকাবাসী।

চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে। শনিবার সকালে রাজ্য সড়কের পাশে ভরত টুডু (৫৩) নামে ওই প্রৌঢ়ের দেহ পাওয়া যায়। দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গিয়েছে। গণপিটুনির ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। পালটা পথ অবরোধ করেন স্থানীয়রা।

এলাকাবাসীর দাবি, শুক্রবার রাতে রঘুনাথগঞ্জের জরুরের বাসিন্দা আবেদা বিবির বাড়িতে চোর ঢোকে। দরজা ভেঙে মূল্যবান সামগ্রী লুঠ করে বেরনোর সময় টের পেয়ে যান আবেদা বিবি। তিনি চিৎকার শুরু করলে চোরকে ধরে ফেলে স্থানীয়রা। এর পর গোটা রাত তাকে ব্যাপক মারধর করে এলাকাবাসী। খবর পেয়ে সকালে পুলিশ পৌঁছে দেখে, রাজ্য সড়কের পাশে পড়ে রয়েছে এক ব্যক্তির দেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম ভরত টুডু। তিনি পলসন্ডার জলুখার বাসিন্দা। গণপিটুনির অভিযোগে এলাকা থেকে ২ ব্যক্তিকে গ্রেফতার করেন তদন্তকারীরা। প্রতিবাদে পালটা রাজ্য সড়ক অবরোধ শুরু করেন স্থানীয়রা।

ঘটনাস্থল থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কে বা কারা গণধোলাইয়ে যুক্ত তা জানতে ধৃতদের জেরা করছেন তদন্তকারীরা। ওদিকে এলাকাবাসীর দাবি, অবিলম্বে ধৃতদের মুক্তি দিতে হবে।

 

বন্ধ করুন