বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কুলটিতে রেলের গুদাম থেকে উদ্ধার রেলকর্মীর গুলিবিদ্ধ পচন ধরা দেহ

কুলটিতে রেলের গুদাম থেকে উদ্ধার রেলকর্মীর গুলিবিদ্ধ পচন ধরা দেহ

প্রতীকি ছবি

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দিন কয়েক আগে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। দেহের মাথায় ও পেটে গুলির ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, খুব কাছ থেকে গুলি করা হয়েছে তাঁকে

রেলের গুদামের ভিতরেই রেলকর্মীর পচন ধরা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের কুলটির চিনাকুড়ি এলাকায়। মৃতের নাম চন্দন পাসোয়ান (৫৫)। দেহে একাধিক গুলির ক্ষত মিলেছে। রেলের কর্মী ওই ব্যক্তির সঙ্গে পরিবারের সম্পর্ক ভাল ছিল না বলে জানিয়েছেন সহকর্মীরা। দেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে কুলটি থানার পুলিশ।

রেলের কর্মী চন্দনকে গত কয়েকদিন ধরেই দেখা যাচ্ছিল না বলে জানিয়েছেন সহকর্মীরা। বুধবার রাতে কুলটির চিনাকুড়ি এলাকায় রেলের একটি গুদামের এক কোণে তাঁর দেহ মেলে। রেলের কর্মীরা দেহটি দেখে পুলিশে খবর দেন। রেল পুলিশের কর্মীরা দেহটি উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দিন কয়েক আগে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। দেহের মাথায় ও পেটে গুলির ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, খুব কাছ থেকে গুলি করা হয়েছে তাঁকে।

দেহ উদ্ধারের পর খবর দেওয়া হয় মৃতের পরিবারকে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বাড়ির লোকেদের সঙ্গে সম্পর্ক ভাল ছিল না চন্দনের। নিত্য অশান্তির জেরে আলাদা থাকতেন তিনি। সারা দিন মেতে থাকতেন কাজ নিয়ে। সহকর্মীরা জানিয়েছেন, কাজের ছেলে বলে পরিচিত চন্দন খুব বদমেজাজি স্বভাবের ছিলেন। যা নিয়ে তাঁর সঙ্গে অনেকের বিবাদ বেঁধে যেত।

দেহ উদ্ধারের পর তদন্তে নেমে শেষ কবে কার সঙ্গে চন্দনকে দেখা গিয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক পুত্রশোকে বিহ্বল পিতাকে মারতে মারতে থানায় নিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে সাংবাদিকের প্রশ্নে ছক্কা হাঁকালেন হরমনপ্রীত কৌর ‘আমরা কি গোরু-ছাগল?’ সিরিয়ালে আর অভিনয় করবেন না রত্না ঘোষাল! কার উপর অভিমান? এয়ারপোর্টে চেক-ইনে সমস্যা, ধাক্কা ব্যাঙ্কের কাজে, মাইক্রোসফটের সমস্যায় বন্ধ টিভি নিজের জামা ছিঁড়ে ট্রাম্পের প্রতি সমর্থন দেখালেন WWE তারকা! ভাইরাল ভিডিয়ো বল মাথায় লাগতেই মাটিতে লুটিয়ে পড়লেন, রক্তাক্ত হল পিচ! প্রাণে বাঁচলেন বোলার কলকাতা থেকে বিমানে চেপে ভয়াবহ অভিজ্ঞতা মহিলার,যৌন হেনস্থার অভিযোগ শিল্পপতির নামে রাজভবনে শ্লীলতাহানির অভিযোগ রাজ্যকে নোটিশ পাঠাতে নির্দেশ সুপ্রিম কোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.