বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ময়নাগুড়ি ট্রেন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু করল রেল
দুর্ঘটনা বিকানের - গুয়াহাটি এক্সপ্রেসের কয়েকটি কামরা। 
দুর্ঘটনা বিকানের - গুয়াহাটি এক্সপ্রেসের কয়েকটি কামরা। 

ময়নাগুড়ি ট্রেন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু করল রেল

  • রেল সূত্রের খবর, ইতিমধ্যে দুর্ঘটনাস্থলে পৌঁছেছেন উদ্ধারকারীরা। গ্যাসকাটার দিয়ে কামরা কেটে যাত্রীদের উদ্ধার করা হচ্ছে।

জলপাইগুড়ির ময়নাগুড়িতে বিকানের এক্সপ্রেস দুর্ঘটনায় কন্ট্রোল রুম চালু করল উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে। এই দুর্ঘটনায় ইতিমধ্যে ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ট্রেনের যাত্রীদের ব্যাপারে খবর নেওয়ার জন্য হেল্পলাইন নম্বর চালু করেছে রেল।

ময়নাগুড়ি দুর্ঘটনার জেরে NJPতে কন্ট্রোল রুম খুলেছে রেল। তার নম্বর ৯০০২০৪১৯৫১, ৯০০২০৪১৯৫৫। এছাড়া রেলের তরফে আরও ২টি নম্বর প্রকাশ করা হয়েছে। সেগুলি হল, ৮১৩৪০৫৪৯৯৯ ও ০৩৬১২৭৩১৬২২।

রেল সূত্রের খবর, ইতিমধ্যে দুর্ঘটনাস্থলে পৌঁছেছেন উদ্ধারকারীরা। গ্যাসকাটার দিয়ে কামরা কেটে যাত্রীদের উদ্ধার করা হচ্ছে। উদ্ধারকাজে গতি আনতে ব্যবস্থা হয়েছে আলোর। তবে তা অপর্যাপ্ত বলে মনে করছেন অনেকে।

বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ জলপাইগুড়ির দোমোহনি ও নিউ ময়নাগুড়ির মাঝখানে লাইনচ্যুত হয় বিকানের – গুয়াহাটি এক্সপ্রেসের অন্তত ৪টি কামরা। ট্রেনের গতি বেশি থাকায় এর মধ্যে ২টি কামরা একে অপরের ওপরে উঠে যায়। দুর্ঘটনায় এখনো পর্যন্ত ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ১৬ জন আহতকে ময়নাগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের প্রায় সবার অবস্থাই গুরুতর।

 

বন্ধ করুন