বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ট্রেন দুর্ঘটনার পর থেকেই নিখোঁজ রেলকর্মী, 'বন্ধ রয়েছে ফোন' অজিতের খোঁজে দুই ভাই
দুর্ঘটনার পর নিখোঁজ রেলকর্মী অজিত প্রসাদ। নিজস্ব ছবি।
দুর্ঘটনার পর নিখোঁজ রেলকর্মী অজিত প্রসাদ। নিজস্ব ছবি।

ট্রেন দুর্ঘটনার পর থেকেই নিখোঁজ রেলকর্মী, 'বন্ধ রয়েছে ফোন' অজিতের খোঁজে দুই ভাই

  • রোহিঙ্গা ডিভিশনে কর্মরত রয়েছেন অজিত প্রসাদ। তিনি আসানসোলের রাধানগর রোডের বাসিন্দা।

ময়নাগুড়িতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে ৬ জনের পরিচয় জানা সম্ভব হলেও তিন জনের পরিচয় এখনও জানা যায়নি। এরইমধ্যে দুর্ঘটনার পর থেকেই নিখোঁজ রয়েছেন আসানসোলের রেল কর্মচারী অজিত প্রসাদ। এই ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমেছে।

ঘটনার খবর পাওয়ার পরেই অজিতের খোঁজে বেরিয়ে পড়েছেন তার পরিবারের লোকেরা। তবে এখনও পর্যন্ত কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি বলে দাবি পরিবারের। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, রোহিঙ্গা ডিভিশনে কর্মরত রয়েছেন অজিত প্রসাদ। তিনি আসানসোলের রাধানগর রোডের বাসিন্দা। ঘটনার দিন তিনিও ছিলেন বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস।

ঘটনার খবর পাওয়ার পরেই বৃহস্পতিবার রাতেই ময়নাগুড়িতে রওনা দিয়েছিলেন তার দুই ভাই। তবে এখনও পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি বলে পরিবারের তরফে জানানো হয়েছে।

অজিতের কাকা বাপ্পন প্রসাদ জানিয়েছেন, 'অজিত রা তিন ভাই। যার মধ্যে মেজো ভাই হলেন অজিত প্রসাদ। গত মাসের এপ্রিলে তার বিয়ে হয়েছিল। পুলিশ প্রশাসনের কাছ থেকে খবর পাওয়ার পরেই তার দুই ভাই ঘটনাস্থলে রওনা দিয়েছেন। তবে তার স্ত্রীকে এখনও পর্যন্ত এ বিষয়ে কিছু জানানো হয়নি। তার বক্তব্য, ঘটনার পর থেকেই মোবাইল ফোন ও বন্ধ রয়েছে।

প্রসঙ্গত, ইতিমধ্যেই দুর্ঘটনায় আহতদের মধ্যে ২৩ জনের চিকিৎসা চলছে শিলিগুড়ি জেলা সদর হাসপাতালে। ৭ জনের চিকিৎসা চলছে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতাল এবং ৬ জন উত্তরবঙ্গ মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। হয়তো সেই হাসপাতালগুলি থেকে অজিতের খোঁজ পাওয়া যেতে পারে বলে আশা তার পরিবারের।

বন্ধ করুন