বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা টিকাকরণ শুরুর দিন ফেসবুক লাইভ রাজীবের, কী বলবেন? বাড়ছে জল্পনা
রাজীব বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য ফেসবুক)
রাজীব বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য ফেসবুক)

করোনা টিকাকরণ শুরুর দিন ফেসবুক লাইভ রাজীবের, কী বলবেন? বাড়ছে জল্পনা

আগামী ১৬ জানুয়ারি, যেদিন দেশজুড়ে টিকাকরণ শুরু হবে সেদিন তিনি ফেসবুক লাইভ করবেন বলে জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায় স্বয়ং।

রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে দীর্ঘদিন ধরে নানা জল্পনা অব্যাহত। তার মধ্যেই তিনি রাজ্য মন্ত্রিসভার বেশ কয়েকটি বৈঠক এড়িয়েছেন। এমনকী দলীয় বৈঠকেও তাঁকে দেখা যাচ্ছে না। রাজ্য–রাজনীতিতে শুভেন্দু অধিকারীর পরে তাই চর্চা অব্যাহত রাজ্যের বর্তমান বনমন্ত্রীকে নিয়ে। বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় এবার নতুন আঙ্গিকে সাধারণ মানুষের কাছে পৌঁছাতে সাহায্য নিচ্ছেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের।

আগামী ১৬ জানুয়ারি, যেদিন দেশজুড়ে টিকাকরণ শুরু হবে সেদিন তিনি ফেসবুক লাইভ করবেন বলে জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায় স্বয়ং। তাই বঙ্গ–রাজনীতিতে জল্পনা শুরু হয়েছে, সোশ্যাল মিডিয়ায় কী জানাতে চলেছেন রাজীব বন্দোপাধ্যায়। তিনি এখন হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের কো–অর্ডিনেটর। তিনি ফেসবুক পেজে লিখেছেন, ‘‌সাধারণ মানুষের কাছে পৌঁছানোর জন্যে সবচেয়ে শক্তিশালী মাধ্যম হিসেবে আমি সবসময় সোশ্যাল মিডিয়াকেই এগিয়ে রাখি। আগামী ১৬ জানুয়ারি শনিবার ফেসবুক লাইভে আসছি।’‌

ইতিমধ্যেই মন্ত্রিত্ব ও দলীয় পদ ছেড়েছেন হাওড়ার লক্ষীরতন শুক্লা। বেসুরো গাইছেন রথীন চক্রবর্তী। এই অবস্থায় বনমন্ত্রী তথা হাওড়া জেলা তৃণমূলের কো–অর্ডিনেটর রাজীব বন্দোপাধ্যায় ঠিক কী বলতে চলেছেন, সেদিকে চোখ রয়েছে রাজনৈতিক মহলের। 

উল্লেখ্য, রাজীব বন্দোপাধ্যায় কখনও বলেন, ‘‌দলে কাজ করার মতো পরিস্থিতি নেই।’‌ কখনও বলেছেন, ‘‌দলের শীর্ষ নেতারা, নীচুতলার কর্মীদের চাকর–বাকর মনে করেন।’‌ তাই ফেসবুক লাইভে কী মন্তব্য ভেসে আসবে, তা নিয়ে প্রমাদ গুণছেন নেতৃত্ব।

বন্ধ করুন