বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'শোকার্ত পরিবারের পাশে দাঁড়াতে এসেছি', মুকুলের বাড়িতে গিয়ে বললেন রাজীব
রাজীব বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
রাজীব বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

'শোকার্ত পরিবারের পাশে দাঁড়াতে এসেছি', মুকুলের বাড়িতে গিয়ে বললেন রাজীব

কিছুদিন আগে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের বাড়িতেও রাজীবকে আসতে দেখা গিয়েছিল। তখনও রাজনৈতিক মহলে জোর কৌতুহল সৃষ্টি হয়।

এবার মুকুর রায়ের স্ত্রী'র মৃত্যুর পর তাঁর বাড়িতে গেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজীব এখনও খাতায় কলমে বিজেপিতেই। তবে গেরুয়া শিবিরের সঙ্গে নিজেকে যে মানিয়ে নিতে পেরেছেন এমনটা নয়।

এদিন মুকুলের বীজপুরের বাড়িতে একাধিক তৃণমূল নেতা–কর্মীর পাশাপাশি বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় ও সুনীল সিং হাজির ছিলেন। মুকুলের বাড়িতে আসা নিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, ‘‌অনেকদিন ধরে মুকুলবাবুর সঙ্গে আমার পরিচয়। তাঁর স্ত্রীর সঙ্গেও বহুবার দেখা হয়েছে। কলকাতার হাসপাতালে যখন তিনি ভরতি ছিলেন, তখন দুটএকবার গিয়েছি। উনি মারা গিয়েছেন। খুবই বেদনাদায়ক ঘটনা। আমি শোকার্ত পরিবারের পাশে দাঁড়াতে এসেছি।’‌ একইসঙ্গে তিনি জানান, 'শুভ্রাংশুর সঙ্গেও তাঁর কথা হয়েছে। তাঁর মাতৃবিয়োগ হয়েছে। সত্যিই খুব বেদনাদায়ক।' রাজীব যতই তাঁর এই সফরকে অরাজনৈতিক বলে আখ্যা দিন, রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে।

উল্লেখ্য, গত বিধানসভা ভোটে ডোমজুড় কেন্দ্র থেকে হেরে যান রাজীব। যে কেন্দ্র থেকে তিনি একসময়ে রেকর্ড ভোটে জিতেছিলেন, সেই কেন্দ্র থেকেই হেরে যান তিনি। গত বিধানসভা ভোটে রাজীবের পরাজয়ের পর তাঁকে আর বিজেপি শিবিরে আসা যাওয়া করতে দেখা যায়নি। বিজেপি থেকে নিজের দুরত্ব তৈরি করেছিলেন। শুধু তাই নয়, বিজেপি নেতৃত্বের বিভিন্ন ভূমিকা নিয়েও তাঁকে সরব হতে দেখা গিয়েছিল। ফেসবুকে পোস্ট করে বিজেপির বিভিন্ন সিদ্ধান্তের বিরোধিতা করেছিলেন তিনি। এরপর কিছুদিন আগে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের বাড়িতেও রাজীবকে আসতে দেখা গিয়েছিল। তখনও রাজনৈতিক মহলে জোর কৌতুহল সৃষ্টি হয়।

বন্ধ করুন