বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমাকে ফাঁসানো হচ্ছে, আদালতের পথে ফের দাবি আনারুলের
বুধবার আদালতে আনারুল হোসেন।
বুধবার আদালতে আনারুল হোসেন।

আমাকে ফাঁসানো হচ্ছে, আদালতের পথে ফের দাবি আনারুলের

  • বগটুই গণহত্যায় আনারুলের দিকে আঙুল তুলেছে অভিযুক্তের পরিবার। তাদের দাবি, আনারুলের নির্দেশেই চলেছে হত্যাকাণ্ড। এমনকী পুলিশকেও নিষ্ক্রিয় করে রেখেছেন তিনি।

‘আমি নির্দোষ’। আদালতে পেশের সময় ফের একবার এমনই দাবি করলেন বগটুই গণহত্যায় মূল অভিযুক্ত আনারুল হোসেন। বুধবার দুপুরে তাঁকে ফের রামপুরহাট আদালতে পেশ করে সিবিআই। তখনই এই দাবি করেন আনারুল।

এদিন আদালতে আনারুলেই পলিগ্রাফ টেস্ট করানোর দাবিতে সিবিআইয়ের আবেদনের শুনানি ছিল। বেলা ১২.৩০ মিনিট নাগাদ তাঁকে রামপুরহাট আদালতে পেশ করে পুলিশ। তখন আনারুল সাংবাদিককের বলেন, ‘আমি নির্দোষ। আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র হচ্ছে।’ এর আগেও একই দাবি করেছিলেন আনারুল। তাঁর নিশানা ছিল অনুব্রত মণ্ডলের দিকে। তবে কারও নাম করেননি তিনি।

বগটুই গণহত্যায় আনারুলের দিকে আঙুল তুলেছে অভিযুক্তের পরিবার। তাদের দাবি, আনারুলের নির্দেশেই চলেছে হত্যাকাণ্ড। এমনকী পুলিশকেও নিষ্ক্রিয় করে রেখেছেন তিনি।

সিবিআইয়ের দাবি, বগটুইকাণ্ডে তথ্য গোপন করছেন আনারুল। তাঁর সব দাবি সত্যি কি না তা জানতে পলিগ্রাফ টেস্ট করানোর প্রয়োজন। কিন্তু তা করাতে আদালতের অনুমতি আবশ্যিক। সেজন্য রামপুরহাট আদালতে ইতিমধ্যে আবেদন করেছে তদন্তকারী সংস্থা।

 

বন্ধ করুন