বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বগটুইকাণ্ডের স্বজনহারাদের জিজ্ঞাসাবাদ, জেরা IC-কেও, CBI পেল চাঞ্চল্যকর তথ্য

বগটুইকাণ্ডের স্বজনহারাদের জিজ্ঞাসাবাদ, জেরা IC-কেও, CBI পেল চাঞ্চল্যকর তথ্য

মিহিলালকে অস্থায়ী ক্যাম্পে নিয়ে যাচ্ছেন সিবিআই তদন্তকারীরা (ছবি - পিটিআই)  (PTI)

রামপুরহাটের অস্থায়ী শিবিরে ডাকা হয়েছিল সাসপেন্ড হওয়া আইসি ত্রিদিব প্রামাণিককেও। তাঁকে দীর্ঘক্ষণ জেরা করেন তদন্তকারীরা। খতিয়ে দেখা হয় থানার সিসিটিভি ফুটেজ। 

বগটুইকাণ্ডের তদন্তে স্বজনহারাদের বয়ানের উপর জোর দিচ্ছে সিবিআই। এই আবহে মিহিলাল ও শেখলালকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হল মঙ্গলবার। এছাড়া রামপুরহাটের অস্থায়ী শিবিরে ডাকা হয়েছিল সাসপেন্ড হওয়া আইসি ত্রিদিব প্রামাণিককেও। তাঁকে দীর্ঘক্ষণ জেরা করেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদের পর পুলিশের ভূমিকা নিয়ে ফের একবার প্রশ্ন ওঠে। পাশাপাশি থানার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বিভিন্ন তরফের দাবির সত্যতা যাচাই করতে চাইছেন তদন্তকারীরা। 

মঙ্গলবার প্রথমে মিহিলালের বয়ান রেকর্ড করা হয় রামপুরহাটের অস্থায়ী ক্যাম্পে। এরপর তাঁকে কুমাড্ডা গ্রামে নিয়ে গিয়ে শেখলালের মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। উল্লেখ্য, এর আগে সোমবার মৃত্যু হয় শেখলালের স্ত্রী নাজমা বিবির। অপরদিকে ঘটনার পরেই শেখলাল বগটুই ছেড়ে কুমাড্ডা গ্রামে মেয়ের শ্বশুরবাড়িতে চলে যান। আপাতত সেখানেই আছেন তিনি। শেখলাল এদিন সিবিআই তদন্তকারীদের হাতে তুলে দেন তাঁর মোবাইলে তোলা কিছু ছবি। শেখলালের দাবি, ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, তাঁর বাড়ি পুড়ছে, পুলিশ পাশে দাঁড়িয়ে তা দেখছে। 

এদিকে ঘটনায় ধৃত আনারুল এর আগে দাবি করেছিল যে মৃত তৃণমূল নেতা ভাদু শেখকে নিয়ে প্রথমে হাসপাতালে যান। পরে তিনি থানায় যান। তাঁর বক্তব্য খতিয়ে দেখা হচ্ছে। এর জন্য থানার সিসিটিভি ফুটেজ দেখার পাশাপাশি জিজ্ঞাসাবার করা হয় সাসপেন্ডেড আইসি ত্রিদিব প্রামাণিককে। এদিকে অভিযোগ উঠেছে, আনারুল পুলিশকে ঘটনাস্থলে যেতে বাধা দেয়। এই অভিযোগও খতিয়ে দেখা হচ্ছে।   

বাংলার মুখ খবর

Latest News

ফের জব উই মেট ছবির গীত হয়ে ধরা দিলেন করিনা, ব্যাপারটা কী? বাম ইস্তেহারে পরমাণু বোমা বাতিলের প্রতিশ্রুতি নিয়ে কংগ্রেসকে বিঁধলেন মোদী ‘‌আসন্ন নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন’‌, অকপট চিদম্বরম মুম্বইয়ের লোকাল ট্রেনে ভোটপ্রচার সারলেন উদ্ধব ঠাকরে ঘরের মাঠে খেলা, তাই শিল্ড জয়ের সেরা সুযোগ, হুংকার মোহনবাগানের অনিরুদ্ধ থাপার আইলিগের শেষ ম্যাচে হার মহমেডানের, যদিও লিগ জয়ের আনন্দে মাতলেন ফুটবলাররা বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! Bournemouth vs Manchester United Live Score, Bournemouth 0-0 Manchester United EPL 2023 'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব! তিন ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল কলকাতা পুরসভা, গার্ডেনরিচ বিপর্যয়ের জের

Latest IPL News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.