বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রাক্তন তৃণমূল বিধায়কের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ, আলোড়ন জলপাইগুড়িতে
প্রাক্তন তৃণমূল কংগ্রেস প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ‌ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌
প্রাক্তন তৃণমূল কংগ্রেস প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ‌ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

প্রাক্তন তৃণমূল বিধায়কের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ, আলোড়ন জলপাইগুড়িতে

  • তাঁর বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ তুলে মেটেলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এবার প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল। আর তা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। জলপাইগুড়ির মেটেলি থানায় এমনই অভিযোগ দায়ের করলেন এক মহিলা। এখানেই শেষ নয়, রীতিমতো সাংবাদিক বৈঠক করে ওই তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে শাস্তির দাবিও জানালেন ওই মহিলা। যদিও এই ধর্ষণের অভিযোগ অস্বীকার করে প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক দাবি করেন, তাঁকে ফাঁসানোর চেষ্টা চলছে।

জানা গিয়েছে, জলপাইগুড়ি জেলায় ধর্ষণের অভিযোগে নাম জড়িয়েছে প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক জোসেফ মুন্ডার। এমনকী তাঁর বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ তুলে মেটেলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, এই তৃণমূল কংগ্রেস প্রাক্তন বিধায়ক দিনের পর দিন তাঁকে ধর্ষণ করেছে। এমনকী পরে ভয় দেখানো হয়েছে।

মেটেলি থানায় অভিযোগ দায়ের করার পর, সাংবাদিক বৈঠক করে অভিযুক্ত প্রাক্তন বিধায়কের শাস্তির দাবি তোলেন তিনি। নাগরাকাটার প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক জোসেফ মুন্ডার বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ ওঠায় জেলাজুড়ে চর্চা তুঙ্গে উঠেছে। সকাল থেকে বিষয়টি চর্চা শুরু হয়েছে। তবে এখনও তাঁকে গ্রেফতার করা হয়নি।

ঠিক কী অভিযোগ উঠেছে?‌ নির্যাতিতার বয়ান অনুযায়ী, ‘‌দীর্ঘদিন ধরে আমাকে ধর্ষণ করা হয়েছে। আমি আগেই অভিযোগ করতে গিয়েছিলাম। জোসেফ মুন্ডার লোক আটকে দিচ্ছিল। ভয় দেখাচ্ছিল।’‌ আর জোসেফ মুন্ডা বলেন, ‘‌মিথ্যা অভিযোগ। পরিকল্পনা করে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।’‌ পুলিশ অভিযোগ পাওয়ার পর ঘটনার তদন্ত শুরু করেছে। মহিলার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে।

বন্ধ করুন