বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাবা ও ভাইকে খুনের হুমকি দিয়ে নাবালিকাকে ধর্ষণ! গ্রেফতার আরামবাগে‌র যুবক
প্রতীকী ছবি (HT_PRINT)
প্রতীকী ছবি (HT_PRINT)

বাবা ও ভাইকে খুনের হুমকি দিয়ে নাবালিকাকে ধর্ষণ! গ্রেফতার আরামবাগে‌র যুবক

  • অভিযুক্তকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত

বাবা ও ভাইকে খুনের হুমকি দিয়ে দিনের পর দিন নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করল আরামবাগ থানার পুলিশ। ঘটনায় ওই অভিযুক্তকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।ঘটনাটি ঘটেছে আরামবাগ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গরগরি গ্রামে। দোষীর কড়া শাস্তির দাবি জানিয়েছে নাবালিকার পরিবার। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে আরামবাগে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা ওই নাবালিকা আরামবাগ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গরগরি গ্রামের বাসিন্দা। তাঁর বাবা—মা পেশায় দিনমজুর।

অভিযোগ উঠেছে, দিনের বেলায় তাঁর বাবা—মা যখন কাজে বেরিয়ে যেতেন, সেই সুযোগে নাবালিকার প্রতিবেশী যুবক অমিত মিদ্দা তাঁর বাড়িতে ঢুকে দিনের পর দিন ওই কিশোরীকে ধর্ষণ করে গিয়েছে। গত ১ বছর ধরে ঘটনার সূত্রপাত। এতদিন ধরে অভিযুক্ত ওই যুবক এই কাণ্ড ঘটাচ্ছিল বলে অভিযোগ।

আরও অভিযোগ উঠেছে, এই বিষয় নাবালিকা যাতে কাউকে কিছু না—বলতে পারে, সেজন্য তাঁর বাবা ও ভাইকে খুন করার হুমকিও দিত অভিযুক্ত যুবক। সেকারণে ভয়ে কাউকে কিছু জানাতে পারেনি ওই নির্যাতিতা। শুধু তাই নয়, বিভিন্ন জায়গায় ডেকে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে একাধিক বার ধর্ষণ করেছে বলেও অভিযোগ উঠেছে অমিতের বিরুদ্ধে।

এরপর মাস তিনেক আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই নাবালিকা। অভিযোগ, সেই সময় ওষুধ খাইয়ে নাবালিকার গর্ভপাতের চেষ্টাও করে অভিযুক্ত ওই যুবক। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। একপ্রকার বাধ্য হয়েই ওই নাবালিকা পরিবারকে সমস্ত বিষয়ে খুলে বলে। ঘটনার বিষয়ে জানতে পেরে অভিযুক্তের বাবা প্রতিবেশী নবকুমার মিদ্দার বাড়িতে প্রতিকার চাইতে যান নাবালিকার পরিবার। কিন্তু সেখানেও তাঁদের ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। এর পরই পুলিশের দ্বারস্থ হন নাবালিকার পরিবার। লিখিত অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত অমিতকে গ্রেফতার করে পুলিশ।

 

বন্ধ করুন