বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রটোকল মেনে যাননি অর্জুন? সাংসদ আসার খবর ছিল না পুলিশের কাছে, দাবি সিপির
ভাটপাড়াকাণ্ড নিয়ে পুলিশ কমিশনার 
ভাটপাড়াকাণ্ড নিয়ে পুলিশ কমিশনার 

প্রটোকল মেনে যাননি অর্জুন? সাংসদ আসার খবর ছিল না পুলিশের কাছে, দাবি সিপির

  • সংসদের কোনও নিরাপত্তারক্ষী কি আহত হয়েছে? সিপি বলেন, সেরকম কোনও খবর নেই।

প্রটোকল মেনে আসেননি সাংসদ?  সাংসদ অর্জুন সিং আসার কোনও খবর পুলিশের কাছে ছিল না। কার্যত এভাবেই ভাটপাড়াকাণ্ড নিয়ে প্রতিক্রিয়া ব্যারাকপুরের পুলিশ কমিশানার মনোজ ভার্মার। ভাটপাড়ার ঘটনার পর এলাকায় এসে মনোজ ভার্মা বলেন, ওখানে নেতাজির স্ট্যাচু আছে। সেখানে একটি প্রোগ্রাম ছিল। ওখানে যেটা পাচ্ছি বাজারে দুটো ছেলের মধ্যে হয়তো মারপিট হয়েছে। এটা নিয়ে গোলমাল শুরু হয়েছে। তারপর ধস্তাধস্তি শুরু হয়। পুলিশ তদন্ত করে দেখছে। কিন্তু কত রাউন্ড গুলি চলেছে? মনোজ ভার্মা জানিয়েছেন, অভিযোগ পেয়েছি। কে গুলি চালিয়েছে, কারা ছিল, কেন গুলি চালিয়েছে সেটা পুলিশ তদন্ত করে দেখছে। 

কিন্তু সংসদের কোনও নিরাপত্তারক্ষী কি আহত হয়েছে? সিপি বলেন, সেরকম কোনও খবর নেই। গাড়ি ভাঙচুরের অভিযোগ আসেন। তবে সবটাই আমরা তদন্ত করে দেখছি।

 এরপরই   জানিয়েছেন, সাংসদ মালা দিতে আসবেন এরকম কোনও খবর পুলিশের কাছে ছিল না। তিনি যে ক্যাটাগরির আছেন সেই প্রটোকল ছিল না।পুলিশকে কেউ জানায়নি। প্রটোকল তো তিনিই জানবেন ভালো করে। এখানে তিনি আসবেন কি না তা পুলিশের কাছে খবর ছিল না। একজন আহত হয়েছেন। বোমাবাজির কোনও অভিযোগ আসেনি। বোমাবাজি হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। প্রসঙ্গত ভাটপাড়ায় নেতাজি মূর্তিতে মালা দেওয়াকে কেন্দ্র করে রবিবার দফায় দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়। গন্ডগোলের মধ্যে অর্জুনের এক রক্ষী গুলি চালান বলে অভিযোগ। 

বন্ধ করুন