বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Renu Khatun Case: রেণুর কব্জি কাটার ঘটনায় এবার পুলিশের জালে স্বামী শের মহম্মদের মাসতুতো ভাইও!
রেণু খাতুন। নিজস্ব ছবি।

Renu Khatun Case: রেণুর কব্জি কাটার ঘটনায় এবার পুলিশের জালে স্বামী শের মহম্মদের মাসতুতো ভাইও!

  • Renu Khatun Case: রেণু খাতুনের হাত কাটার ঘটনায় এবার পুলিশের জালে আরও এক। জানা গিয়েছে, ধৃতের নাম চাঁদ মহম্মদ শেখ। ধৃত চাঁদ সম্পর্কে রেণু খাতুনের স্বামী শের মহম্মদের মাসতুতো ভাই বলে জানিয়েছে পুলিশ। গত শনিবার সালার স্টেশন থেকে চাঁদকে গ্রেফতার করা হয়।

চাকরিতে যোগ দিলে স্ত্রী ছেড়ে চলে যেতে পারেন। এই আশঙ্কা থেকেই স্ত্রী রেণুর হাত কেটে ফেলে কেতুগ্রামের শের মহম্মদ। সেই ঘটনায় এবার পুলিশের জালে আরও এক। জানা গিয়েছে, ধৃতের নাম চাঁদ মহম্মদ শেখ। ধৃত চাঁদ সম্পর্কে রেণু খাতুনের স্বামী শের মহম্মদের মাসতুতো ভাই বলে জানিয়েছে পুলিশ। গত শনিবার সালার স্টেশন থেকে চাঁদকে গ্রেফতার করা হয়।

এর আগে কেতুগ্রামে রেণুর কব্জি কেটে দেওয়ার ঘটনায় গ্রেফতার করা হয়েছিল মূল অভিযুক্ত তথা নির্যাতিতার স্বামী শের মহম্মদ। স্ত্রীকে জখম করার জন্য সুপারি দিয়েছিল এই শের। সেই ঘটনায় শেরকে সাহায্য করেছিল চাঁদও। এই কারণে চাঁদকেও ঘটনায় গ্রেফতার করে পুলিশ। তার আগে আরও মোট পাঁচজনকে এই ঘটনায় গ্রেফতার করেছে কেতুগ্রাম থানার পুলিশ।

উল্লেখ্য, সরকারি নার্সের চাকরি পেয়েছিলেন পূর্ব বর্ধমানের কেতুগ্রামের রেণু খাতুন। সেই চাকরি পাওয়ার চরম ‘শাস্তি’ দিয়েছিল তাঁর স্বামী শের মহম্মহ শেখ। ভাড়া করা দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে স্ত্রীর ডান হাতের কব্জি থেকে কেটে নিয়েছিল স্বামী। এর জেরে রেণু খাতুনের ডান হাতে এখন মোটা ব্যান্ডেজ। তবে মনে দৃঢ় প্রত্যয়। বাঁ হাতেই লিখতে পারার চেষ্টা শুরু করেছেন রেণু। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁকে সাহায্যের আশ্বাস দিয়েছেন। ডান হাত দিয়ে দুর্দান্ত ছবি আঁকতেন রেণু। বাঁ হাত দিয়ে আস্তে লেখা শিখে গেলে হয়ত বাঁ হাতেই ফের আঁকতে শুরু করবেন তিনি।

বন্ধ করুন