বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Renu Khatun Case: রেণুর কব্জি কাটার ঘটনায় এবার পুলিশের জালে স্বামী শের মহম্মদের মাসতুতো ভাইও!

Renu Khatun Case: রেণুর কব্জি কাটার ঘটনায় এবার পুলিশের জালে স্বামী শের মহম্মদের মাসতুতো ভাইও!

রেণু খাতুন। নিজস্ব ছবি।

Renu Khatun Case: রেণু খাতুনের হাত কাটার ঘটনায় এবার পুলিশের জালে আরও এক। জানা গিয়েছে, ধৃতের নাম চাঁদ মহম্মদ শেখ। ধৃত চাঁদ সম্পর্কে রেণু খাতুনের স্বামী শের মহম্মদের মাসতুতো ভাই বলে জানিয়েছে পুলিশ। গত শনিবার সালার স্টেশন থেকে চাঁদকে গ্রেফতার করা হয়।

চাকরিতে যোগ দিলে স্ত্রী ছেড়ে চলে যেতে পারেন। এই আশঙ্কা থেকেই স্ত্রী রেণুর হাত কেটে ফেলে কেতুগ্রামের শের মহম্মদ। সেই ঘটনায় এবার পুলিশের জালে আরও এক। জানা গিয়েছে, ধৃতের নাম চাঁদ মহম্মদ শেখ। ধৃত চাঁদ সম্পর্কে রেণু খাতুনের স্বামী শের মহম্মদের মাসতুতো ভাই বলে জানিয়েছে পুলিশ। গত শনিবার সালার স্টেশন থেকে চাঁদকে গ্রেফতার করা হয়।

এর আগে কেতুগ্রামে রেণুর কব্জি কেটে দেওয়ার ঘটনায় গ্রেফতার করা হয়েছিল মূল অভিযুক্ত তথা নির্যাতিতার স্বামী শের মহম্মদ। স্ত্রীকে জখম করার জন্য সুপারি দিয়েছিল এই শের। সেই ঘটনায় শেরকে সাহায্য করেছিল চাঁদও। এই কারণে চাঁদকেও ঘটনায় গ্রেফতার করে পুলিশ। তার আগে আরও মোট পাঁচজনকে এই ঘটনায় গ্রেফতার করেছে কেতুগ্রাম থানার পুলিশ।

উল্লেখ্য, সরকারি নার্সের চাকরি পেয়েছিলেন পূর্ব বর্ধমানের কেতুগ্রামের রেণু খাতুন। সেই চাকরি পাওয়ার চরম ‘শাস্তি’ দিয়েছিল তাঁর স্বামী শের মহম্মহ শেখ। ভাড়া করা দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে স্ত্রীর ডান হাতের কব্জি থেকে কেটে নিয়েছিল স্বামী। এর জেরে রেণু খাতুনের ডান হাতে এখন মোটা ব্যান্ডেজ। তবে মনে দৃঢ় প্রত্যয়। বাঁ হাতেই লিখতে পারার চেষ্টা শুরু করেছেন রেণু। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁকে সাহায্যের আশ্বাস দিয়েছেন। ডান হাত দিয়ে দুর্দান্ত ছবি আঁকতেন রেণু। বাঁ হাত দিয়ে আস্তে লেখা শিখে গেলে হয়ত বাঁ হাতেই ফের আঁকতে শুরু করবেন তিনি।

বাংলার মুখ খবর

Latest News

আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Latest IPL News

আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.