বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পার্কিং এরিয়ার পাশেই মহিলার নগ্ন, পচাগলা দেহ, রহস্য দুর্গাপুরে
পার্কিং এরিয়া থেকে উদ্ধার মহিলার নগ্ন দেহ (নিজস্ব চিত্র)
পার্কিং এরিয়া থেকে উদ্ধার মহিলার নগ্ন দেহ (নিজস্ব চিত্র)

পার্কিং এরিয়ার পাশেই মহিলার নগ্ন, পচাগলা দেহ, রহস্য দুর্গাপুরে

  • আবর্জনার স্তুপের মধ্যে থেকে একটি হাত বেরিয়ে থাকতে দেখে তাদের সন্দেহ আরও জোরালো হয়। এরপরই তারা বুঝতে পারে এটি এক মহিলার নগ্ন দেহ।

দুর্গাপুরের সিটি সেন্টার সংলগ্ন গান্ধীমোড় এলাকা। কাছেই পার্কিং এলাকা। তার পাশেই পরিত্যক্ত জমিতে মাঝেমধ্যেই আবর্জনা ফেলা হয়। স্থানীয় কারখানার নানা সামগ্রীও ট্রাক ভরতি করে এনে ফেলা হয় এলাকায়। সেই জমিতে অন্য়ান্যদিনের মতোই লোহা কুড়োচ্ছিল কয়েকজন। এদিকে এলাকায় মারাত্মক দুর্গন্ধ বের হতে দেখে সন্দেহ দানা বাঁধে তাদের মনে। এরপরই আবর্জনার স্তুপের মধ্যে থেকে একটি হাত বেরিয়ে থাকতে দেখে তাদের সন্দেহ আরও জোরালো হয়। এরপরই তারা বুঝতে পারে এটি এক মহিলার নগ্ন দেহ। কাছেই শাসকদলের পার্টি অফিস। সেখানেও তারা বিষয়টি জানায়। পরে পুলিশের কাছে খবর যায়। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে।

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে নগ্ন ও পচাগলা অবস্থায় দেহটি পাওয়া গিয়েছে। কিন্তু কীভাবে এই মহিলার মৃত্য়ু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এটি আত্মহত্যা নাকি খুন করে এখানে ফেলে রাখা হয়েছিল সেটাও দেখা হচ্ছে। দেহটি ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে বাসিন্দাদের দাবি, অঙ্গদপুর, রাতুরিয়া শিল্পতালুক থেকে ছাই নিয়ে এসে এখানে ফেলা হয়। পরিত্যক্ত অবস্থায় জায়গাটি পড়ে থাকার জন্য়ই এখানে ছাই ফেলা হয়। কিন্তু কীভাবে নগ্ন অবস্থায় ওই মহিলার দেহটি এখানে এল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। ট্রাকে করে দেহটি এনে এখানে ফেলা হয়েছে কী না সেটাও খতিয়ে দেখছে পুলিশ। তবে মৃতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

 

বন্ধ করুন