বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টবে জল দেওয়ার সময় পা হড়কে ছাদ থেকে যায় স্ত্রী'র, বাঁচাতে গিয়ে মৃত্যু প্রাক্তন পুলিশকর্মীর
পা হড়কে ছাদ থেকে যায় স্ত্রী'র, বাঁচাতে গিয়ে মৃত্যু প্রাক্তন পুলিশকর্মীর
পা হড়কে ছাদ থেকে যায় স্ত্রী'র, বাঁচাতে গিয়ে মৃত্যু প্রাক্তন পুলিশকর্মীর

টবে জল দেওয়ার সময় পা হড়কে ছাদ থেকে যায় স্ত্রী'র, বাঁচাতে গিয়ে মৃত্যু প্রাক্তন পুলিশকর্মীর

সমীরবাবু ইংরেজবাজার থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। দেড় বছর আগে তিনি অবসর নেন।

মালদহে ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীর। গুরুতর আহত অবস্থায় তাঁর স্ত্রীটকে ভর্তি করা হয়েছে মালদহ মেডিকেল কলেজ এবং হাসপাতালে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের মালঞ্চপল্লি এলাকায়। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার সকালে ইংরেজবাজারের ৩ নম্বর ওয়ার্ডের মালঞ্চপল্লিতে তিনতলা বাড়ির ছাদে ফুলের টবে জল দিতে গিয়েছিলেন সমীর হালদার (‌৬১)‌ ও তাঁর স্ত্রী ঝুমা হালদার (‌৫৬)‌। তখন অচমকা ছাদ থেকে পা হড়কে পড়ে যান ঝুমা। তাঁকে ধরতে গিয়ে সমীরও ছাদ থেকে পড়ে যান। দু'জনকেই মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা সমীরকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় ঝুমা হাসপাতালে ভরতি আছেন। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

জানা যাচ্ছে, সমীর ইংরেজবাজার থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। দেড় বছর আগে তিনি অবসর নেন। প্রতিবেশীরা জানান, তাঁরা যখন ঘটনাস্থলে আসেন, তখন দেখেন সরু গলির মধ্যে সমীর ও তাঁর স্ত্রী পড়ে আছেন। তিনতলার ছাদে একদিকে রেলিং রয়েছে, একদিকে রেলিং নেই। কিছুদিন আগে নতুন সিঁড়ি তৈরি করা হয়েছিল। তবে ঠিক কীভাবে ঘটনাটি ঘটেছে, তা এখনই চূড়ান্তভাবে বলা যাচ্ছে। তবে দেখে মনে হচ্ছে, পা পিছলেই পড়ে গিয়েছেন। ময়না তদন্তের রিপোর্ট এলেই এই বিষয়ে জানা যাবে।

বন্ধ করুন