বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পূর্ব মেদিনীপুরে অবসরপ্রাপ্ত শিক্ষিকাকে নৃশংস ভাবে খুন
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পূর্ব মেদিনীপুরে অবসরপ্রাপ্ত শিক্ষিকাকে নৃশংস ভাবে খুন

  • পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুর ২টো নাগাদ শেষবার দেখা গিয়েছিল গণিতের শিক্ষিকা রাসমণি দেবীকে। এর কিছুক্ষণ পর পরিচারিকা এসে তাঁকে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

পূর্ব মেদিনীপুরের সুতাহাটায় নিজের বাড়ি থেকে উদ্ধার হল অবসরপ্রাপ্ত শিক্ষিকার গলাকাটা দেহ। নিহতের নাম রাসমণি দে কাঞ্জিলাল (৬৮)। তিনি স্থানীয় লাবন্যপ্রভা হাইস্কুলের শিক্ষিকা ছিলেন। ঘটনার তদন্তে নেমেছে সুতাহাটা থানার পুলিশ। 

জানা গিয়েছে, সুতাহাটার চৈতন্যপুর বাজার এলাকার বাসিন্দা রাসমণিদেবী ৮ বছর আগে অবসর নেন। তিন তলা বাড়ির ওপর একাই থাকতেন তিনি। নীচের তলাগুলি ভাড়া দেওয়া ছিল। ছেলেরা কর্মসূত্রে প্রবাসী। 

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুর ২টো নাগাদ শেষবার দেখা গিয়েছিল গণিতের শিক্ষিকা রাসমণি দেবীকে। এর কিছুক্ষণ পর পরিচারিকা এসে তাঁকে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। 

আধিকারিকরা জানিয়েছেন, রাসমণি দেবীকে গলার নলি কেটে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে বৃদ্ধাকে খুন করা হল তা জানতে এলাকার বাসিন্দা ও ভাড়াটেদের জিজ্ঞাসাবাদ শুরু করেছেন গোয়েন্দারা।

 

বন্ধ করুন