বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ৯৮ সালের তৃণমূল অথচ দলকেই ভোট দেন না… টাকা ফেরৎ দিন, বিস্ফোরক মন্ত্রী উদয়ন

৯৮ সালের তৃণমূল অথচ দলকেই ভোট দেন না… টাকা ফেরৎ দিন, বিস্ফোরক মন্ত্রী উদয়ন

উদয়ন গুহ, তৃণমূল বিধায়ক, দিনহাটা

উদয়ন বলেন, মানুষের কাছে জানতে চাইব, আপনারা কাকে চান প্রার্থী হিসাবে। বেশিরভাগ লোক যাকে চাইবে তাকেই প্রার্থী করব। এমন লোককে প্রার্থী করার চেষ্টা করবেন যাদের বয়স ৩০-৪৫ বছরের মধ্যে হবে। ইয়াং লোকজনকে প্রার্থী করতে হবে।

নানা কারণে তৃণমূলের লোকজন টাকা হাতিয়ে নিয়েছে বলে জেলায় জেলায় দাবি করছেন বিরোধীরা। এনিয়ে ক্রমেই অস্বস্তি বাড়ছে তৃণমূলের অন্দরে। এবার এই টাকা আদায় নিয়ে দলীয় সভায় বিস্ফোরক দিনহাটার তৃণমূল বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ।

উদয়ন বলেন, কত টাকা দিয়ে উদয়ন গুহকে কিনবেন? পঞ্চায়েতে প্রার্থী করে টাকা ইনকাম করে সংসার আমাদের চালাতে হবে না। পার্টির প্রয়োজনে টাকা লাগলে, অমুক জায়গায় মিছিল আছে বা পার্টি কর্মী অসুস্থ তার জন্য সবাই মিলে টাকা সংগ্রহ করব।

তিনি বলেন, যদি এর মধ্যে টাকা মানুষকে ফেরৎ দিতে পারেন, যার বিরুদ্ধে অভিযোগ আছে। আমাদের কাছে রিপোর্ট আছে কে কে টাকা নিয়েছে। যদি সেই ব্যক্তি টাকা ফেরৎ না দেন তবে ওপরওলা এলেও টিকিট দিতে পারবেন না। আপনাদের কথা মতো প্রার্থী হবে এটা গ্যারান্টি দিয়ে বলতে পারি। ১৯৯৮ সালের তৃণমূল কিন্তু তৃণমূলকেই ভোট দেয় না। এমন বড় তৃণমূল। আমরা ওরকম তৃণমূল নয়। আমরা পরে আসছি। কিন্তু তৃণমূল ছাড়া অন্য় কোথাও একটি ভোটও যাবে না।

প্রসঙ্গত ২০১৫ সালে উদয়ন গুহ ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন।

তিনি বলেন, মানুষের কাছে জানতে চাইব, আপনারা কাকে চান প্রার্থী হিসাবে। বেশিরভাগ লোক যাকে চাইবে তাকেই প্রার্থী করব। এমন লোককে প্রার্থী করার চেষ্টা করবেন যাদের বয়স ৩০-৪৫ বছরের মধ্যে হবে। ইয়াং লোকজনকে প্রার্থী করতে হবে। টগবগ করবে। কথায় কথায় মানুষের পাশে থাকবে। টাকা দিয়ে প্রার্থী হবে না। কেউ যদি বলে আমার টিকিট তো কনফার্ম। তবে বলে রাখবেন যারা বলেন টিকিট কনফার্ম তাদের টিকিট সবথেকে প্রশ্নের মুখে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি? 'তুমি তাকে খলিস্তানি বলে দেবে?… আমিও অলচিকিতে লিখেছি…' ভাষা দিবসে জানালেন মমতা রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে? অকায়ের খবরে পাকিস্তানে মিষ্টি বিতরণ! কোহলির পুত্রের জন্য লাহোরে চলছে সেলিব্রেশন লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন? সঙ্গমে স্বামীর অনীহা!সোজা থানায় গিয়ে ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের স্ত্রীর কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি ৮৭তে পা, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে চাইলেন না মহানায়কের নায়িকা সাবিত্রী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.