বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ৬ মাস আগে দল ছেড়েছেন,সে নেতাই জেলার সহ-সভাপতি! অমিত-অমিতাভকে একযোগে তোপ রীতেশের
রীতেশ তিওয়ারি (ছবি সৌজন্যে এএনআই/টুইটার)
রীতেশ তিওয়ারি (ছবি সৌজন্যে এএনআই/টুইটার)

৬ মাস আগে দল ছেড়েছেন,সে নেতাই জেলার সহ-সভাপতি! অমিত-অমিতাভকে একযোগে তোপ রীতেশের

  • জেলা কমিটি নিয়ে রাজ্যে দলের সংগঠনের দায়িত্বে থাকা সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী ও বিজেপির সর্বভারতীয় আইটি সেলের প্রধান অমিত মালব্যকে তোপ দাগলেন রীতেশ তিওয়ারি।

দল থেকে সাময়িক ভাবে বরখাস্ত হওয়ার পর থেকেই বিস্ফোরক হয়ে উঠেছেন বিদ্রোহী রীতেশ তিওয়ারি, জয়প্রকাশ মজুমদাররা। এই আবহে বুধবার রাতে রাজ্যে দলের সংগঠনের দায়িত্বে থাকা সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী ও বিজেপির সর্বভারতীয় আইটি সেলের প্রধান অমিত মালব্যকে তোপ দাগলেন রীতেশ তিওয়ারি। জেলায় নতুন পরিচালন কমিটি ঘোষণাকে কেন্দ্র করেই এই আক্রমণ শানিয়েছেন রীতেশ।

এক টুইট বার্তায় রীতেশ তিওয়ারি অভিযোগ করেন দলত্যাগীকেই জেলা কমিটির সভাপতি করা হয়েছে। রীতেশ লেখেন, ‘ভার্চুয়াল চক্রবর্তী ও টুইটার মালব্যর বঙ্গ বিজেপি অসাধারণ! যে ভাস্কর দে ৬ মাস আগে দল ছেড়ে গিয়েছিল তাঁকেই আবার আলিপুরদুয়ার বিজেপি জেলা কমিটির সভাপতি নির্বাচন করা হয়েছে। লজ্জা।’

বুধবারই প্রকাশিত হয়েছে আলিপুরদুয়ারের নতুন জেলা বিজেপি কমিটি। সেই কমিটির সহ-সভাপতি হয়েছেন ভাস্কর দে। এরপরই ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করে ভাসকর অভিযোগ করেন, ‘আমি এতদিন হল দল ছেড়েছি। কেন একবছর পর জেলা কমিটিতে আমার নাম রাখা হবে? আমি বিজেপির মতো দলের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চাই না। যে দলে টাকার বিনিময়ে টিকিট দেওয়া সেখানকার কোনও পদ আমার চাই না।’ আর ভাস্করের এই পোস্টে অস্বস্তিতে পজডেছে গেরুয়া শিবির। আর এই আবহে ভাস্করের এই পোস্টকেই হাতিয়ার করে অমিত মালব্য, অমিতাভ চক্রবর্তীকে একহাত নিলেন রীতেশ তিওয়ারি।

বন্ধ করুন