বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Riya Murder: ঝাড়খণ্ডের অভিনেত্রী খুনের ঘটনায় রিভালবার পেল পুলিশ, শোরগোল বাগনানে

Riya Murder: ঝাড়খণ্ডের অভিনেত্রী খুনের ঘটনায় রিভালবার পেল পুলিশ, শোরগোল বাগনানে

রাঁচির ইউটিউবার রিয়াকে খুনে ধৃত স্বামীর বয়ানে একাধিক অসঙ্গতিও পেয়েছিল পুলিশ। ফাইল ছবি

অভিনেত্রীর স্বামী দাবি করেছিলেন, লুঠপাট করার জন্য রিয়াকে নিশানা করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। তবে প্রথম থেকেই এনিয়ে সন্দেহ দানা বাঁধে পুলিশের। ওই গাড়িতে রিয়ার শিশু সন্তানও ছিলেন। তার সামনেই খুন করা হয় রিয়াকে। দাবি এমনটাই।

ঝাড়খণ্ডের অভিনেত্রী রিয়া কুমারী। গাড়ি থেকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল তার দেহ। তাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়েছিল। তার স্বামী দাবি করেছিলেন, হাওড়ার বাগনানের চন্দ্রপুরে ৬ নম্বর জাতীয় সড়কের ধারে দুষ্কৃতীরা গাড়ির ভেতর গুলি করে রিয়াকে হত্য়া করেছিল। তবে পুলিশ রিয়ার স্বামীকে গ্রেফতার করে। চন্দ্রপুরে যে জায়গায় ঘটনাটি হয়েছিল বলে দাবি করা হয় সেখানে তল্লাশি চালায় বাগনান থানার একটি দল ও হাওড়া গ্রামীণ পুলিশের দল। গোয়েন্দাদের টিমও স্থানীয় এলাকায় তল্লাশি চালায়। আর সেখানেই ঘটনাস্থল থেকে প্রায় দেড়শো ফুট দূরে একটি ঝোপের মধ্যে রিভালবারটি পাওয়া গিয়েছে। পুলিশ সূত্রে এমনটাই খবর।

প্রশ্ন উঠেছে তবে কি এই রিভালবার দিয়েই খুন করা হয়েছিল রিয়াকে? খুন করার পরে কি রিভালবারটি ছুঁড়ে ফেলা হয়েছিল ঝোপের মধ্যে? প্রমাণ লোপাটের জন্যই কি এভাবে রিভালবার ফেলে দিয়েছিল খুনী?

এদিকে অভিনেত্রীর স্বামী দাবি করেছিলেন, লুঠপাট করার জন্য রিয়াকে নিশানা করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। তবে প্রথম থেকেই এনিয়ে সন্দেহ দানা বাঁধে পুলিশের। ওই গাড়িতে রিয়ার শিশু সন্তানও ছিলেন। তার সামনেই খুন করা হয় রিয়াকে। দাবি এমনটাই। তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান পরিকল্পিতভাবে খুন করা হয়েছিল রিয়াকে।তবে স্বামী প্রকাশ কুমারকে পরে গ্রেফতার করে পুলিশ। গত ২৮ ডিসেম্বর ভোরে বাগনানে জাতীয় সড়কের ধারে খুন করা হয়েছিল রিয়াকে। প্রায় দেড় মাস পরে জাতীয় সড়কের ধারের ঝোপ থেকে পুলিশ ওই রিভালবারটি উদ্ধার করল।

গত তিনদিন ধরে ওই এলাকায় তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সোমবার দুপুরে পুলিশ এলাকায় একটি ঝোপের মধ্যে থেকে রিভালবারটি পায়। এই ঘটনায় চারজনকে আগেই গ্রেফতার করা হয়েছিল। ধৃত এক অস্ত্র ব্যবসায়ীকে দফায় দফায় জেরা করেই এই অস্ত্রের ব্যাপারে ইঙ্গিত পায় পুলিশ। তবে এখনও খুনের রহস্য পুরোপুরি উন্মোচিত হয়নি। পুলিশ এবার অস্ত্রটি পরীক্ষা করে দেখবে।

রিয়া কুমার ওরফে ইশা আলিয়া। তার স্বামী প্রকাশ দাবি করেছিল তিনি সিনেমা পরিচালনার সঙ্গে যুক্ত। আর দুষ্কৃতীরাই ছিনতাই করার জন্য তার স্ত্রীকে খুন করেছে। তবে সেই ঘটনার তদন্তে এবার বড় মোড়। ঘটনাস্থলের কাছ থেকে উদ্ধার হল একটি রিভালবার। সেটা দিয়েই পরিকল্পিতভাবে খুন করা হয়েছিল বলে মনে করা হচ্ছে। এই ঘটনায় আর কারা জড়িত সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

 

বাংলার মুখ খবর

Latest News

অনন্ত রাধিকার বিয়ে নয়, রাঘবের হাত ধরে রবিবার কোথায় গেলেন পরিণীতি! জল্পনার অবসান, আন্তর্জাতিক ফুটবল থেকে সত্যিই অবসর নিলেন জার্মান তারকা মুলার শরীরে ভীষণ ব্যাথা! তবু ক্ষত ঢেকে মাথায় পরচুলা পরে ফটোশ্যুটে হিনা খান রেল লাইনে ফটোশুটে মগ্ন হতেই এসে পড়ল ট্রেন! ৯০ ফুট উপর থেকে ঝাঁপ দম্পতির, এরপর? কুলতলিতে সাদ্দামের খাট সরাতেই বেরিয়ে এল গোপন সুরঙ্গ, মিশেছে খালে! হতবাক পুলিশ পরচুলা পরেছেন, মেকআপ দিয়ে ক্ষত ঢাকার চেষ্টা, আঘাত পেয়ে ব্যাথায় চিৎকার করলেন হিনা রাজ্যের কোন চালে DA মামলায় আজও ‘সুখবর’ পেলেন না সরকারি কর্মীরা? জানালেন আইনজীবী সোহিনী-শোভনের বিয়ের দিনই ছাদনাতলায় গেলেন স্বস্তিকাও! ব্যাপারটা কী? ব্যাটিংয়ের থেকে ফিল্ডিং-ই বেশি পছন্দ- সেরা ফিল্ডার হয়ে কি আক্ষেপ করলেন রিঙ্কু? লিখিত প্রমাণ চাই!পাকিস্তানে খেলা নিয়ে BCCI সত্যি বলছে কিনা জানতে পালটা চাল PCB-র

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.