বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাঁকুড়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনা, গরুর গাড়িতে ধাক্কা ডাম্পারের, একসঙ্গে মৃত ৪
মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল বাঁকুড়ার কোতুলপুরের রায়বাঘিনী মোড়ে। (PTI)

বাঁকুড়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনা, গরুর গাড়িতে ধাক্কা ডাম্পারের, একসঙ্গে মৃত ৪

  • দ্রুতগতিতে থাকার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে ধাক্কা মারে ডাম্পারটি। এখানে একসঙ্গে চারজনের মৃত্যু হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। ঘাতক ডাম্পারটির যান্ত্রিক ত্রুটি ছিল কি না সেটাও খতিয়ে দেখা হচ্ছে। নিহত–আহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এই দুর্ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে।

মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল বাঁকুড়ার কোতুলপুরের রায়বাঘিনী মোড়ে। সেখানে গরু বোঝাই গাড়িতে সজোরে ধাক্কা মারে একটি ডাম্পার। তার জেরে একসঙ্গে মৃত্যু হল চারজনের। জখম হয়েছেন আরও তিনজন। এমনকী মৃত্যু হয়েছে ১৩টি গরুর। আজ, বুধবার এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে। আহতদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।

ঠিক কী ঘটেছে বাঁকুড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, বুধবার সকালে বিষ্ণুপুর থেকে আরামবাগের দিকে যাচ্ছিল একটি গরু ভর্তি গাড়ি। তখন ওই গাড়ির একটি চাকা ফেটে যায়। এই পরিস্থিতিতে রাস্তায় দাঁড় করিয়ে চাকা পাল্টানো হচ্ছিল। এমন সময় আরামবাগমুখী একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা মারে। তাতেই চারজনের মৃত্যু হয়।

তারপর ঠিক কী ঘটল?‌ এই পথ দুর্ঘটনার পরে এলাকার বাসিন্দারাই এগিয়ে আসেন। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ডাম্পারের ৩ জন এবং গরু বোঝাই লরির খালাসির। জখম হয়েছেন আরও ৩ জন। তাঁদের প্রথমে কোতুলপুরের হাসপাতালে নিয়ে আসা হয়। তারপর তাঁদের আরামবাগে রেফার করা হয়। আশঙ্কাজনক একজনকে পাঠানো হচ্ছে কলকাতায়।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, দ্রুতগতিতে থাকার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে ধাক্কা মারে ডাম্পারটি। এখানে একসঙ্গে চারজনের মৃত্যু হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। ঘাতক ডাম্পারটির যান্ত্রিক ত্রুটি ছিল কি না সেটাও খতিয়ে দেখা হচ্ছে। নিহত–আহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এই দুর্ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে।

বন্ধ করুন