বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: ডাম্পারের ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর, জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ বাঁকুড়ায়

Road Accident: ডাম্পারের ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর, জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ বাঁকুড়ায়

এলাকাবাসী জাতীয় সড়ক অবরোধ করেন।

আজ, রবিবাসরীয় সকালে নিজের সাইকেল নিয়ে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে দুর্লভপুরে মাছ আনতে যাচ্ছিলেন। ঘটকগ্রামের কাছাকাছি মেজিয়া থেকে দুর্লভপুরগামী একটি ডাম্পার তাঁকে পিছন থেকে ধাক্কা মারে। ধাক্কার তীব্রতা এত বেশি ছিল যে, ঘটনাস্থলেই মারা যান শ্যামাপদ মাজি। এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়েন এবং জাতীয় সড়ক অবরোধ করেন।

আজ, রবিবার ডাম্পারের ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু হল বাঁকুড়ায়। এই ঘটনাকে ঘিরে সকাল থেকেই উত্তেজনা ছড়িয়ে পড়ল বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি থানার ধবনী এলাকায়। কারণ সাধারণ মানুষ এই ঘটনা মেনে নিতে পারেননি। মৃত সাইকেল আরোহীর নাম শ্যামাপদ মাজি। এই ঘটনার পর তাঁর মৃতদেহ নিয়েই উত্তেজিত এলাকাবাসী ক্ষতিপূরণের দাবিতে আজ ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন। আর তুমুল বিক্ষোভে সামিল হন।

এদিন মৃতদেহ নিয়ে জাতীয় সড়ক অবরোধের জেরে তোলপাড় হয়ে যায় যাতায়াত। এই অবরোধের জেরে ব্যস্ততম ৬০ নম্বর জাতীয় সড়কে যান চলাচল স্তব্ধ হয়ে যায়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে অমরকানন গ্রামীন হাসপাতালে পাঠালেও অবরোধ তুলতে অসাধ্যসাধন করতে হয়। বারবার কেন এই পথে দুর্ঘটনা ঘটে?‌ এই প্রশ্ন তুলে সরব হন এলাকাবাসী। আগেও একাধিকবার এখানে পথ দুর্ঘটনায় প্রাণ গেলেও কোনও বাড়তি ট্রাফিক ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ।

ঠিক কী ঘটেছে বাঁকুড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, গঙ্গাজলঘাঁটি থানার ধবনী গ্রামের বাসিন্দা পেশায় ছোট মাছ ব্যবসায়ী শ্যামাপদ মাজি। অন্যান্য দিনের মতোই আজ, রবিবাসরীয় সকালে নিজের সাইকেল নিয়ে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে দুর্লভপুরে মাছ আনতে যাচ্ছিলেন। ঘটকগ্রামের কাছাকাছি মেজিয়া থেকে দুর্লভপুরগামী একটি ডাম্পার তাঁকে পিছন থেকে ধাক্কা মারে। ধাক্কার তীব্রতা এত বেশি ছিল যে, ঘটনাস্থলেই মারা যান শ্যামাপদ মাজি। আর তাতেই এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়েন এবং জাতীয় সড়ক অবরোধ করেন।

পুলিশ ঠিক কী করল?‌ পুলিশ সূত্রে খবর, নিহত ব্যক্তির নাম শ্যামাপদ মাজি (‌৫০)‌। গঙ্গাজলঘাটি থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। ঘাতক ডাম্পারটিকে আটক করা হয়। তবে মৃতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবিতে ধবনী মোড়ে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন ধবনী গ্রামের মানুষজন। দীর্ঘক্ষণ অবরোধ চলায় ৬০ নম্বর জাতীয় সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। গঙ্গাজলঘাটি থানার পুলিশ অবরোধস্থলে পৌঁছালেও এখনও অবরোধকারীদের সরাতে পারেনি। তবে আশ্বাসে উঠে যাবে বলে মনে করছেন পুলিশ অফিসাররা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস! প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.