বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: বুদবুদে ডাম্পার সজোরে ধাক্কা মারল গাড়িতে, ঘটনাস্থলেই মৃত্যু মামা–ভাগ্নের

Road Accident: বুদবুদে ডাম্পার সজোরে ধাক্কা মারল গাড়িতে, ঘটনাস্থলেই মৃত্যু মামা–ভাগ্নের

মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল বুদবুদে।

উদ্ধার করা হয় গাড়িতে আটকে পড়া চারজনকে। তাঁদের নিয়ে যাওয়া হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। সেখানে বাকি দু’‌জনের চিকিৎসা চলছে। কী কারণে এই দুর্ঘটনা ঘটল সেটা এখনও স্পষ্ট নয়। ঘাতক ডাম্পারটির গতি কত ছিল?‌ তা খতিয়ে দেখা হচ্ছে।

আজ, রবিবার ভোরে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল বুদবুদে। গাড়িকে সরাসরি ডাম্পার ধাক্কা মারলে একসঙ্গে দু’‌জনের মৃত্যু হয়। দুর্গাপুরের বুদবুদে ১৯ নম্বর জাতীয় সড়কে এই মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনার জেরে গাড়িতে থাকা আরও দু’‌জনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর মিলেছে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়।

ঠিক কী ঘটেছে বুদবুদে?‌ স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে খড়্গপুরে এসেছিলেন চারজন। এখানে কাজ মিটিয়ে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে তাঁরা ফিরছিলেন। এমন সনয় একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে তাঁদের গাড়িতে। তখনই গাড়িটি দুমড়ে–মুচড়ে যায়। আর ভিতরে থাকা দু’‌জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। বাকি দু’‌জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের অবস্থাও আশঙ্কাজনক।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম দীনেশ যাদব ও সত্যেন্দ্র যাদব। সম্পর্কে তাঁরা মামা–ভাগ্নে। তাঁরা পানাগড় বাজারের বাসিন্দা। তাঁরা মোট চারজন শনিবার গাড়ির কাজে খড়গপুরে এসেছিলেন। ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে ফিরছিলেন। বুদবুদ বাইপাসের উপর ওই গাড়িতে সজোরে ধাক্কা মারে ডাম্পার। দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। ভিতরে আটকে পড়েছিলেন যাত্রী। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বুদবুদ থানায় খবর দেন।

আর কী জানা যাচ্ছে?‌ জানা গিয়েছে, উদ্ধার করা হয় গাড়িতে আটকে পড়া চারজনকে। তাঁদের নিয়ে যাওয়া হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। সেখানে বাকি দু’‌জনের চিকিৎসা চলছে। কী কারণে এই দুর্ঘটনা ঘটল সেটা এখনও স্পষ্ট নয়। ঘাতক ডাম্পারটির গতি কত ছিল?‌ তা খতিয়ে দেখা হচ্ছে। চালক ঘুমিয়ে পড়েছিল কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন