বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়া ব্রিজের উপর দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় আহত ১০
হাওড়া ব্রিজে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষ

হাওড়া ব্রিজের উপর দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় আহত ১০

  • হাওড়া ব্রিজের ৭ ও ৮ নম্বর পিলারের মাঝের জায়গায় সংঘর্ষ হয় বলে জানা গিয়েছে। মূলত ব্রিজের উপরে গাড়ি বেশি থাকার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। অফিস টাইমে ব্রিজের উপরে দুর্ঘটনার জন্য বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়। পরে নর্থ পোর্ট থানার আধিকারিকরা দুটি বাসকে ব্রিজের উপর থেকে সরিয়ে নিয়ে যায়।

হাওড়া ব্রিজে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভয়াবহ পথ দুর্ঘটনায় এখনও পর্যন্ত আহত হয়েছেন অন্তত ১০ জন। আহতদের নিয়ে যাওয়া হয়েছে হাওড়া জেলা হাসপাতালে। তার জেরে হাওড়া ব্রিজ চত্বরে যানজট তৈরি হয়েছে। স্বাভাবিকভাবেই দুর্ভোগে পড়েছেন নিত্যযাত্রীরা। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। ধীরে ধীরে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

ঠিক কী ঘটেছে হাওড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, বৃহস্পতিবার হাওড়া ব্রিজের উপর কলকাতা ও হাওড়াগামী দুটি বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত হয়েছেন একাধিক যাত্রী। যাত্রী–সহ ২৪ বি বাসের সঙ্গে ৬৯ রুটের বাসের সংঘর্ষ ঘটে। যাত্রীদের হাতে, পায়ে এবং মাথায় চোট লাগে। আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাওড়া সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর বলেই জানা যাচ্ছে।

ঠিক কী বলছে পুলিশ?‌ ট্রাফিক সূত্রে খবর, সংঘর্ষে ২৪বি বাসটি বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। চালকের আসনে দিক দুমড়ে মুচড়ে গিয়েছে। অফিসটাইমের জন্য ব্রিজের উপরে গাড়ির সংখ্যা ছিল অনেক। ব্রিজের একদম মাঝ বরাবর যাওয়ার সময় বাস দুটি একে ওপরের লেনে ঢুকে পরে। তার জেরেই এই সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে পৌঁছয় নর্থ পোর্ট থানার পুলিশ। দুটি বাসকেই আটক করেছে পুলিশ। বাসের মালিকদের ডেকে পাঠানো হয়েছে। প্রয়োজনে বাস দুটির স্বাস্থ্য পরীক্ষা হতে পারে বলে নর্থ পোর্ট থানা সূত্রে খবর।

আর কী ঘটেছে সেখানে?‌ হাওড়া ব্রিজের ৭ ও ৮ নম্বর পিলারের মাঝের জায়গায় সংঘর্ষ হয় বলে জানা গিয়েছে। মূলত ব্রিজের উপরে গাড়ি বেশি থাকার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। অফিস টাইমে ব্রিজের উপরে দুর্ঘটনার জন্য বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়। পরে নর্থ পোর্ট থানার আধিকারিকরা দুটি বাসকে ব্রিজের উপর থেকে সরিয়ে নিয়ে যায়। কর্তব্যরত ট্রাফিক পুলিশের চেষ্টায় যানজট কাটে সেতুর উপরে।

বন্ধ করুন