বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: হাওড়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনা, কালীপুজো দেখে বাড়ি ফেরার পথে তিন বন্ধুর মৃত্যু

Road Accident: হাওড়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনা, কালীপুজো দেখে বাড়ি ফেরার পথে তিন বন্ধুর মৃত্যু

পথ দুর্ঘটনা মৃত্যু হল মোটরবাইক আরোহী তিন বন্ধুর।

তিন বন্ধুর বাড়ি হাওড়ার শ্যামপুরের ধান্দালি গ্রামে। মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এই তিনটি দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। একটি মোটরবাইকে তিনজন আরোহী ছিলেন। তাছাড়া কারও মাথাতেই হেলমেট ছিল না। যার জন্য পিছন থেকে গাড়ি ধাক্কা দিলে ছিটকে পড়ে যায় তিনজন বন্ধু। তাই ঘটনাস্থলেই মারা যান তিনজন বন্ধু।

আবার মর্মান্তিক পথ দুর্ঘটনার সাক্ষী থাকল হাওড়া। রাত ২টো নাগাদ হাওড়ার শ্যামপুরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হল মোটরবাইক আরোহী তিন বন্ধুর। এই ঘটনায় এলাকায় তুমুল আলোড়ন দেখা দিয়েছে। কালীপুজো দেখে বাড়ি ফিরছিলেন ১৯ বছরের তিন তরুণ। মোটরবাইকে করে বাড়ি ফেরার সময় শ্যামপুরের কলিয়া মোড়ের কাছে পিছন থেকে গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে মৃত্যু হয় তিনজনের। এই তিন বন্ধুর মাথায় হেলমেট ছিল না। রবিবার এই ঘটনা এখন চর্চার কেন্দ্রবিন্দুতে।

ঠিক কী ঘটেছে হাওড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, হাওড়ার শ্যামপুরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে মোটরবাইক আরোহী তিন বন্ধুর। শনিবার রাত ২টো নাগাদ কালীপুজো দেখে বাড়ি ফিরছিলেন তিন বন্ধু। তখনই শ্যামপুরের কলিয়া মোড়ের কাছে পিছন থেকে একটি গাড়ি ধাক্কা মারে মোটরবাইককে। তার জেরে ছিটকে পড়ে মৃত্যু হয় তিনজনের। এই তিনজনের কারও মাথায় হেলমেট ছিল না। ঘাতক গাড়ির চালক পলাতক। সেটার খোঁজ চলছে। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হওয়ায় বোঝা যাচ্ছে গাড়ির গতিবেগ কতটা তীব্র ছিল।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত তিন বন্ধুর নাম শান্তনু হাতি, বিজয় হাতি এবং কুন্তল দাস। এই তিন বন্ধুই শ্যামপুরের ধান্দালি গ্রামের বাসিন্দা। তিনজনের কারও মাথায় হেলমেট ছিল না বলেই এমন মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটেছে। ঘাতক গাড়ির চালকের খোঁজ চলছে। রাত ২টো নাগাদ এই পথ দুর্ঘটনা ঘটেছে। মোটরবাইকের পিছন দিকে ধাক্কা মারতেই তিনজন ছিটকে পড়ে যায় রাস্তায়। রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তাদের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ এই তিন বন্ধুর বাড়ি হাওড়ার শ্যামপুরের ধান্দালি গ্রামে। মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আর এই তিনটি দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। একটি মোটরবাইকে তিনজন আরোহী ছিলেন। যেটা ট্রাফিক আইনের বিরুদ্ধে। তাছাড়া কারও মাথাতেই হেলমেট ছিল না। যার জন্য পিছন থেকে গাড়ি ধাক্কা দিলে ছিটকে পড়ে যায় তিনজন বন্ধু। আর মাথায় সজোরে আঘাত পান। তাই ঘটনাস্থলেই মারা যান তিনজন বন্ধু। তবে ঘাতক গাড়ির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। গাড়িটি ধাক্কা দিয়ে চম্পট দেয় বেগতিক পরিস্থিতি দেখে।

বাংলার মুখ খবর

Latest News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি? রিপোর্ট: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া ‘‌নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করছে না’‌, ভেটাগুড়ির হামলায় সুর চড়ালেন উদয়ন স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.