বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হবিবপুরে পিকআপ ভ্যান–ভুটভুটি মুখোমুখি সংঘর্ষ, একসঙ্গে শিশু–সহ মৃত্যু চারজনের
পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের। (প্রতীকী ছবি)

হবিবপুরে পিকআপ ভ্যান–ভুটভুটি মুখোমুখি সংঘর্ষ, একসঙ্গে শিশু–সহ মৃত্যু চারজনের

  • এক প্রত্যক্ষদর্শী জানান, গাড়িতে ওঠার পর সবাই কথাবার্তা বলছিল নিজেদের মধ্যে। হঠাৎই উলটো দিক থেকে ধেয়ে আসে একটি পিকআপ ভ্যান এবং তা ধাক্কা মারে ভুটভুটিতে। টাল সামলাতে পারেনি ভুটভুটিটি। যাত্রী নিয়ে তা উলটে যায় এবং তারই মর্মান্তিক পরিণতি দেখা গেল। একসঙ্গে শিশু–সহ চারজনের মৃত্যু হল।

পিকআপ ভ্যান ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে এক শিশু–সহ চারজনের মৃত্যু হয়েছে। এদিন ভোররাতে ঘটনাটি ঘটে মালদহের হবিবপুর ব্লকের নিমবাড়ি গোয়ালবাড়ি এলাকায়। নিমন্ত্রণ বাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের। এই ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার জাজল গ্রাম পঞ্চায়েতের গোয়ালবাড়ি এলাকায়।

ঠিক কী ঘটেছে মালদহে?‌ পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন কমল মাহাতো (৫০), শুকুরমণি মাহাতো (৩৮), সুকুমার টুডু (৪০) এবং অভিজিৎ হাঁসদা (৪)। তাঁদের বাড়ি কানতুর্কা গ্রাম পঞ্চায়েতের লানসা গ্রামে। তাঁরা জাজলের মানিকড়ার একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে ভুটভুটিতে করে ১২ জন বাসিন্দা লানসা গ্রামে ফিরছিলেন। হঠাৎই বেপরোয়া গতিতে আসা একটি পিকআপ ভ্যান ওই ভুটভুটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই দু’‌জনের মৃত্যু হয়। পরে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দু’‌জনের মৃত্যু হয়।

ঠিক কী বলছে হাসপাতাল?‌ হাসপাতাল সূত্রে খবর, এই ঘটনায় আরও একজন গুরুতর জখম রয়েছেন। মালদহ মেডিক্যালে হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। পুলিশ ঘাতক পিকআপ ভ্যানটিকে বাজেয়াপ্ত করেছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। এদের প্রত্যেকের বাড়ি হবিবপুর থানার কানতুর্কা গ্রাম পঞ্চায়েতের লানসা এলাকায়। এখন হাসপাতালে চিকিৎসাধীন মীরা সোরেন (৪০), প্রমীলা সোরেন(৩২) এবং মঙ্গল মান্ডি(৩০)।

আর কী জানা যাচ্ছে?‌ এক প্রত্যক্ষদর্শী জানান, গাড়িতে ওঠার পর সবাই কথাবার্তা বলছিল নিজেদের মধ্যে। হঠাৎই উলটো দিক থেকে ধেয়ে আসে একটি পিকআপ ভ্যান এবং তা ধাক্কা মারে ভুটভুটিতে। টাল সামলাতে পারেনি ভুটভুটিটি। যাত্রী নিয়ে তা উলটে যায় এবং তারই মর্মান্তিক পরিণতি দেখা গেল। একসঙ্গে শিশু–সহ চারজনের মৃত্যু হল।

বন্ধ করুন