বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: নিয়ন্ত্রণ হারিয়ে কারখানায় ঢুকল যাত্রীবাহী বাস, রায়গঞ্জে পথ দুর্ঘটনায় মৃত ১

Road Accident: নিয়ন্ত্রণ হারিয়ে কারখানায় ঢুকল যাত্রীবাহী বাস, রায়গঞ্জে পথ দুর্ঘটনায় মৃত ১

বড় দুর্ঘটনার কবলে পড়ল কলকাতা– শিলিগুড়ি রুটের বাস।

বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের কারখানার টিনের শেড ভেঙে ভিতরে ঢুকে যায়। তাতে বাসের সামনের অংশের ব্যাপক ক্ষতি হয়। বিকট শব্দে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। তাঁরাই প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। ততক্ষণে ভিতর থেকে আর্তনাদ শোনা যায়। বাস থেকে একটি দেহ উদ্ধার করা হয়েছে।

কারখানার শেড ভেঙে ঢুকে পড়ল যাত্রীবাহী বাস। আর তার জেরে বড় দুর্ঘটনার কবলে পড়ল কলকাতা– শিলিগুড়ি রুটের বাস। এই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল বলে খবর। তাই এমন দুর্ঘটনা ঘটেছে। দুমড়ে, মুছড়ে গিয়েছে বাসটি। বুধবার সকালেই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটল রায়গঞ্জের রূপাহারের ঘুঘুডাঙা এলাকায়। এই দুর্ঘটনায় একজন যাত্রী মারা গিয়েছেন বলেও খবর।

ঠিক কী ঘটেছে রায়গঞ্জে?‌ স্থানীয় সূত্রে খবর, এই বাসটি ধর্মতলা থেকে শিলিগুড়ি যাচ্ছিল। হঠাৎই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর তার জেরে রায়গঞ্জে ঘটে পথ দুর্ঘটনা। তবে কী কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল তা এখনও জানা যায়নি। দুর্ঘটনার পর বাসের সিটের নীচে আরও দেহ আটকে থাকার সম্ভাবনা রয়েছে। ঘটনাস্থলে রয়েছে দমকল ও পুলিশ। স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে সাহায্য করছে।

তারপর ঠিক কী ঘটল?‌ জানা গিয়েছে, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের কারখানার টিনের শেড ভেঙে ভিতরে ঢুকে যায়। তাতে বাসের সামনের অংশের ব্যাপক ক্ষতি হয়। বিকট শব্দে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। তাঁরাই প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। ততক্ষণে ভিতর থেকে আর্তনাদ শোনা যায়। বাস থেকে একটি দেহ উদ্ধার করা হয়েছে।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিশ এবং দমকল। একটি দেহ উদ্ধার করা হয়েছে। বাসের অন্য অংশ গ্যাস কাটার দিয়ে কেটে বাকিদের উদ্ধারের চেষ্টা চলছে। ভিতরে দেহ আটকে থাকার সম্ভাবনা রয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বাসের চালক এবং কনডাক্টর এখনও অধরা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘আমি হোম ডেলিভারি, ঘরে জন্মেছি; এখন লোকে বাড়িতে খাবার দেওয়া বোঝে', বললেন মমতা রাজ্যসভার সদস্যপদ ছাড়লেন নড্ডা, লড়বেন লোকসভা ভোটে? শাহের মতোই পরিকল্পনা? হিসেব জমা দেওয়ার জন্য় আর একটু সময় দিন, সুপ্রিম কোর্টে আবেদন করল স্টেট ব্যাঙ্ক ১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.