বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পথ দুর্ঘটনায় কলেজ পড়ুয়ার মর্মান্তিক মৃত্যু, বদলে গেল বন্ধুদের সেলফি ফ্রেম

পথ দুর্ঘটনায় কলেজ পড়ুয়ার মর্মান্তিক মৃত্যু, বদলে গেল বন্ধুদের সেলফি ফ্রেম

মর্মান্তিক দুর্ঘটনা মৃত্যু হল ছাত্র আকাশের।

কিন্তু ৩৪ নম্বর জাতীয় সড়কে ঘটল মর্মান্তিক পথ দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হল ছাত্র আকাশের। বাকি দুই বন্ধুর অবস্থা আশঙ্কাজনক।

গন্তব্য ছিল বিয়ে বাড়ি। কিন্তু বাস্তবে যেতে হল শশ্মানে। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী থাকল মুর্শিদাবাদ। ফলে আনন্দ মুহূর্তে পরিণত হল শোকে। বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে মোটরবাইকে করে বাড়ি থেকে বিয়ে বাড়ি যাচ্ছিল প্রথম বর্ষের কলেজ পড়ুয়া আকাশ হালদার। কিন্তু ৩৪ নম্বর জাতীয় সড়কে ঘটল মর্মান্তিক পথ দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হল ছাত্র আকাশের। বাকি দুই বন্ধুর অবস্থা আশঙ্কাজনক।

ঠিক কী ঘটেছিল পথে?‌ স্থানীয় সূত্রে খবর, বিয়ের অনুষ্ঠানে রওনা দিয়েছিল তিন বন্ধু। কিন্তু মুহুর্তে তিন বন্ধুর সেলফি ফ্রেমটা রাতারাতি বদলে গেল। মর্মান্তিক দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদের মহলা এলাকায়। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনা ঘটে। তাতেই মৃত্যু হয় কলেজের প্রথম বর্ষের ছাত্র আকাশের। বাকি দুই বন্ধুর অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে খবর, এই ৩৪ নম্বর জাতীয় সড়কে পথদুর্ঘটনা ঘটে। তখন টহলরত পুলিশের গাড়ি তাদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পথ দুর্ঘটনায় মৃত্যু হয় আকাশ হালদারের। স্থানীয় একটি কলেজের প্রথম বর্ষের কলা বিভাগের পড়ুয়া ছিল আকাশ। এই মর্মান্তিক দুর্ঘটনার খবরে পরিবারে শোকের ছায়া নেমে আসে। গোটা পাড়ায় আকাশ হালদারের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়তেই মহলা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

পরিবার সুত্রে খবর, বিয়ে বাড়ি যাওয়ার জন্য বাড়ি থেকে বেরোয় আকাশ ও তার দুই বন্ধু শুভ এবং মইন। কিন্তু পথদুর্ঘটনায় শেষ আকাশের মৃত্যু হল। পথ দুর্ঘটনায় মাথা থেঁতলে যায়। এই অবস্থায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। গোটা এলাকায় এই খবর চর্চা হচ্ছে। আর জ্ঞান হারাচ্ছেন আকাশের মা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

১০০ দিনের কাজের মজুরিও কেড়ে নিত শাহজাহান, খরচ করে ফেললে ধার করে নজরানা: NCST উদ্বোধনে আগেই ফের বিতর্ক, কল্যাণী এইমস-এর পরিবেশের ছাড়পত্র নেই, বলছে পর্ষদ সলমনের অন্ধভক্ত, সুপারস্টারের বউ, সদ্য ফের মা হয়েছেন! চিনতে পারছেন এই সুন্দরীকে? সমকামী সম্পর্কে টানাপোড়েন, রায়গঞ্জে ছুরিকাহত তরুণী পাঁচতলা সাঁতরাগাছি স্টেশন, শালিমার হবে ঝকঝকে, বিরাট পরিকল্পনা! কবে শেষ হবে কাজ? ‘নিয়ম মেনেই এনেছি’, সৃজিত তাঁর ‘ছোট্ট মেয়ে’ উলুপিকে ঘরের কোথায় রেখেছেন USর রাস্তায় পুলিশের গাড়ির ধাক্কায় ভারতীয়ের মৃত্যুতে অভিযুক্তকে ছাড়! ভারত বলল.. ISL 2023 (Bengaluru vs Hyderabad) Live Updates: আমাকেও তৃণমূলের নেতারা কুপ্রস্তাব দেওয়ার চেষ্টা করেছে: বৈশাখী বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ার বাইক চালিয়ে খাবার পৌঁছে দেন, ভাইরাল জোমাটো ডেলিভারি বয়ের ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.