বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল জামুরিয়ায়, দুটি হাত–একটি পা কেটে বাদ গেল খালাসির

ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল জামুরিয়ায়, দুটি হাত–একটি পা কেটে বাদ গেল খালাসির

জামুরিয়ায় পথ দুর্ঘটনা

খালাসি এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। খুব কঠিন কাজ হয়ে উঠেছে চিকিৎসকদের কাছে। তবে এই ঘটনার পর ওই লরিটির চালক পলাতক। এখনও পর্যন্ত পুলিশ কোনও সন্ধান পায়নি। বিহারের নম্বর প্লেট লাগানো ওই লরি এখানে কেন আসছিল?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ লরিটি খালি ছিল। এমন ঘটনায় পুলিশমহলেও আলোচনা শুরু হয়েছে।

ভয়াবহ পথ দুর্ঘটনায় হাত–পা বাদ গেল এক ট্রাকের খালাসির। এই পথ দুর্ঘটনায় কেটে পড়ে যায় হাত–পা। বীভৎস এই অবস্থা দেখে শিউরে ওঠেন এলাকার মানুষজন। এখন এই খালাসি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। একটি দশ চাকার ট্রাকের খালাসির দুটি হাত ও একটি পা কেটে বাদ যাওয়ার ঘটনায় জোর আলোড়ন পড়ে গিয়েছে জামুড়িয়ায়। জামুরিয়া থানার শ্রীপুর ফাঁড়ির বেনালি মোড় সংলগ্ন ১৯ নম্বর জাতীয় সড়কে এমন ঘটনা ঘটেছে বলে খবর।

ঠিক কী ঘটেছে জামুরিয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, রবিবার সকালে ঘটে বেনালি মোড়ে দাঁড়িয়েছিল একটি পাথর বোঝাই ট্রাক। তখন ওই পাথর বোঝায় ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে রানীগঞ্জ অভিমুখ থেকে আসানসোল অভিমুখে যাওয়া একটি বিহারের নম্বর প্লেট লাগানো ১০ চাকা লরি। গাড়ির মধ্যে কোন সামগ্রী ছিল না। এই ঘটনা দেখে অনেকেই ছুটে আসেন। পুলিশে খবর দেওয়া হয়। আর ওই খালাসিকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। এমন বীভৎস পথ দুর্ঘটনা আগে এখানে ঘটেছে বলে কেউ মনে করতে পারছেন না।

তারপর ঠিক কী ঘটেছে?‌ এমন ঘটনার কারণ নিয়ে আজ জোর চর্চা শুরু হয়ে গিয়েছে জামুরিয়া জুড়ে। স্থানীয় বাসিন্দাদের প্রাথমিক অনুমান, ট্রাকের চালকের চোখে তন্দ্রা আচ্ছন্ন হয়ে যাওয়ার কারণেই এই বীভৎস পথ দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনার খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে এসে পৌঁছে শ্রীপুর ফাঁড়ির পুলিশ। তারা গোটা ঘটনার তদন্ত করে দেখছে। তারা এদিন এখানে এসে গুরুতর আহত ওই গাড়ির চালক এবং খালাসিকে আশঙ্কাজনক অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই এখন চিকিৎসা চলছে।

আর কী জানা যাচ্ছে?‌ ওই খালাসি এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। খুব কঠিন কাজ হয়ে উঠেছে চিকিৎসকদের কাছে। তবে এই ঘটনার পর ওই লরিটির চালক পলাতক। এখনও পর্যন্ত পুলিশ কোনও সন্ধান পায়নি। বিহারের নম্বর প্লেট লাগানো ওই লরি এখানে কেন আসছিল?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ লরিটি খালি ছিল। এমন ঘটনায় পুলিশমহলেও আলোচনা শুরু হয়েছে। রবিবার সকালে এই মর্মান্তিক পথ দুর্ঘটনা প্রত্যক্ষ করে হতচকিত হয়ে পড়ে এলাকার বাসিন্দারা। জাতীয় সড়কের ওপর কেন বারবার বিভিন্ন যানবাহন দাঁড়িয়ে থাকে?‌ তা নিয়ে উঠেছে প্রশ্ন। তাঁদের অভিযোগ, এই লরি–ট্রাক থাকার কারণেই পথ দুর্ঘটনার ঘটনা ঘটছে। পুলিশ গোটা ঘটনা সরেজমিনে খতিয়ে দেখছে।

বাংলার মুখ খবর

Latest News

অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক সাংসদ খুনের মূল হোতা আমেরিকায় পলাতক, তদন্তে ইন্টারপোলের সহায়তা নেবে বাংলাদেশ মাতৃত্ব বদলেছে জীবন, নতুন ভূমিকায় বিপাশা বসু, আরও কাছ থেকে চিনুন দেবীর মা-কে! KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ‘সোহাগে আদরে’ মাখামাখি! কোয়েলে বুঁদ অরিজিৎ, চুলে গুঁজল মুখ, দেখুন সেই ভাইরাল ছবি ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো কলকাতায় ১৪০ মিমি বৃষ্টি, ৯১ কিমিতে ঝড় দমদমে- কোথায় কতটা তাণ্ডব চালাল ঘূর্ণিঝড়? আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ

Latest IPL News

অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.