বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় মহিলাকে পিষে দিয়ে গাছে ধাক্কা দিল যাত্রীবাহী গাড়ি, মৃত ২, আহত ১৬
মালদায় গাছে ধাক্কা দিল যাত্রীবাহী গাড়ি। প্রতীকী ছবি (HT File Photo) (HT_PRINT)

মালদায় মহিলাকে পিষে দিয়ে গাছে ধাক্কা দিল যাত্রীবাহী গাড়ি, মৃত ২, আহত ১৬

  • স্থানীয়দের দাবি, যাত্রীবাহী গাড়িটি দ্রুত গতিতে আসছিল। আচমকাই এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। এদিকে গাড়ির গতি বেশি থাকার জন্য চালকও গাড়িটি নিয়ন্ত্রণে রাখতে পারেননি। পথচারী মহিলাকে পিষে দিয়ে গাড়িটি সোজা গাছে ধাক্কা দেয়।

মারাত্মক দুর্ঘটনা মালদার গাজোলে।সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে একটি যাত্রীবাহী গাড়ি ধাক্কা দিল রাস্তার ধারে থাকা একটি গাছে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি এক পথচারীকেও পিষে দেয়। এই দুর্ঘটনায় ২জনের মৃত্যু হয়েছে। ১৬জনে জখম হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, গাড়িটি গাজোল- বামনগোলা সড়কের মাঝরা ডাঙাপাড়া এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে।পাকুয়ার দিক থেকে গাড়িটি গাজোলের দিকে আসছিল। সেই সময় মাঝরা এলাকায় এক সাইকেল আরোহী গাড়ির কাছে চলে আসে। তাঁকে বাঁচানোর চেষ্টা করেছিল ওই যাত্রীবাহী গাড়িটি।

কিন্তু শেষ পর্যন্ত তাকে ধাক্কা দেয় গাড়িটি। এরপর এক পথচারী মহিলাকে পিষে দেয় গাড়িটি। তারপর সোজা গিয়ে রাস্তার ধারে থাকা একটি গাছে ধাক্কা দেয়। দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়। মৃতদের নাম বিশাখা বর্মন(৫৫) ও সুশীল মাহাতো(৫৬)। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় বাসিন্দারাই জখমদের উদ্ধার করে গাজোল গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। 

স্থানীয়দের দাবি, যাত্রীবাহী গাড়িটি দ্রুত গতিতে আসছিল। আচমকাই এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। এদিকে গাড়ির গতি বেশি থাকার জন্য চালকও গাড়িটি নিয়ন্ত্রণে রাখতে পারেননি। পথচারী মহিলাকে পিষে দিয়ে গাড়িটি সোজা গাছে ধাক্কা দেয়। তবে গাড়ির কয়েকজনের আঘাত বেশ গুরুতর।

বন্ধ করুন