বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Roller: রাস্তার পাশ থেকে চুরি হয়ে গেল আস্ত রোলার, ধরা পড়ল ৪ চোর

Road Roller: রাস্তার পাশ থেকে চুরি হয়ে গেল আস্ত রোলার, ধরা পড়ল ৪ চোর

 প্রতীকি ছবি

তদন্তে নেমে আসেপাশের থানাগুলিকে সতর্ক করে সিঙুর থানা। ২ নম্বর জাতীয় সড়কে শুরু হয় তল্লাশি। তখনই গুড়াপ থানা এলাকায় ২ নম্বর জাতীয় সড়কের সার্ভিস লেনে একটি ট্রাকের ওপরে দেখা যায় রোলারটিকে।

গাড়ি বা ট্রাক নয়, এবার চুরি গেল আস্ত রোড রোলার। কয়েক টন ওজনের রোড রোলার ক্রেনে করে ট্রাকে চাপিয়ে নিয়ে গেল চোরের দল। ঘটনা হুগলির সিঙুরের অপূর্বপূরের। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে রোলার সমেত ৪ চোরকে ধরে পুলিশ। তদন্তকারীরা জানাচ্ছেন, ধৃতরা পেশাদার। ওই রোলার ঝাড়খণ্ডে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা ছিল তাদের।

শুক্রবার সরকারি ঠিকাদার গৌতম লোধ সিঙুর থানায় অভিযোগ করেন, তাঁর রোড রোলারটি চুরি গিয়েছে। রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা রোলারটি নিয়ে গিয়েছে কেউ বা কারা। কিন্তু কে করল চুরি? তদন্তে নেমে আসেপাশের থানাগুলিকে সতর্ক করে সিঙুর থানা। ২ নম্বর জাতীয় সড়কে শুরু হয় তল্লাশি। তখনই গুড়াপ থানা এলাকায় ২ নম্বর জাতীয় সড়কের সার্ভিস লেনে একটি ট্রাকের ওপরে দেখা যায় রোলারটিকে। এর পর ট্রাক, রোলার ও ৪ চোরকে ধরে পুলিশ।

মলয় পিটের ট্রাস্টের মাধ্যমে সাদা হয়েছে অনুব্রতর কালো টাকা: তরুণজ্যোতি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ক্রেন নিয়ে এসে রোলারটিকে ট্রাকে তোলা হয়। এর পর ঝাড়খণ্ডের পথ ধরে চোরের দল। তদন্তকারীরা মনে করছেন এটা সংগঠিত চক্রের কাজ। এই ধরণের চুরি আগেও করে থাকতে পারে ধৃতরা। ধৃতদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন আধিকারিকরা। চুরিতে ব্যবহৃত ক্রেনটিরও সন্ধান চলছে।

 

বন্ধ করুন