বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > একমাস পেরোতেই ডাকাতির কিনারা পুলিশের, বারুইপুরে গ্রেফতার ডাকাত দল

একমাস পেরোতেই ডাকাতির কিনারা পুলিশের, বারুইপুরে গ্রেফতার ডাকাত দল

পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করল বারুইপুর থানার পুলিশ।

এই চারজনকে ক্যানিং, উস্থি এবং বেতবেরিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ৩৯৯ ও ৪০২ ধারাতে মামলা দায়ের হয়েছে। ধৃতদের আজ বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। চারজনকেই নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বারুইপুর থানার পুলিশ। 

গত ৮ এপ্রিল বারুইপুরের নস্করপাড়ার একটি বাড়িতে দুঃসাহসিক ডাকাতি হয়। ওইদিন রাত প্রায় দেড়টা নাগাদ ডাকাতদল এলাকার একটি বাড়িতে ঢোকে। তারপর বন্দুক ও ধারাল অস্ত্র দেখিয়ে লুটপাট চালানো হয় বলে অভিযোগ। এমনকী বাড়ির চার সদস্যের হাত–মুখ বেঁধে ডাকাতি করা হয়। প্রায় লক্ষাধিক টাকা এবং সোনার গয়না লুট করে পালিয়ে যায় ডাকাত দলটি। তবে একমাস পেরোতেই এই ডাকাতির কিনারা করে ফেলল বারুইপুর থানার পুলিশ।

ঠিক কী ঘটেছিল বারুইপুরে?‌ গৃহকর্তা বাঁশি নস্করের বাড়িতে হানা দেয় ডাকাতদল। তখন বাড়ির চার সদস্যদের হাত, পা ও মুখ বেঁধে ফেলে সশস্ত্র ডাকাত দলটি। তারপর ব্যাপক লুঠপাট চালায় তারা। সাতজনের এই ডাকাতদলের হাতে ছিল ধারাল অস্ত্র এবং বন্দুক। লুঠ হয়েছে প্রায় লক্ষাধিক টাকা। কয়েক লক্ষ টাকার সোনার গহনাও লুঠ করে তারা চম্পট দেয়।

কতদিন পর কিনারা হল ডাকাতির?‌ পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্তে নেমে কেটে গিয়েছে প্রায় একমাস দশ দিন। আজ, সোমবার ওই ডাকাতির ঘটনায় যুক্ত থাকা পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করল বারুইপুর থানার পুলিশ। রবিবার বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে গোচরণ এলাকায় হানা দেন পুলিশ কর্মীরা। সেখান থেকে ডাকাতির ঘটনায় যুক্ত অন্যতম মূল অভিযুক্ত ভোলা গাজিকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে আলিনুর গাজি, আজগর মোল্লা, ইসমাইল মোল্লা এবং রাকিবুল খানকে গ্রেফতার করা হয়।

আর কী জানা যাচ্ছে?‌ জানা গিয়েছে, এই চারজনকে ক্যানিং, উস্থি এবং বেতবেরিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ৩৯৯ ও ৪০২ ধারাতে মামলা দায়ের হয়েছে। ধৃতদের আজ বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। চারজনকেই নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বারুইপুর থানার পুলিশ। আজ পুরো বিষয়টি বারুইপুর থানাতে সাংবাদিক বৈঠক করে জানান, অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু।

বাংলার মুখ খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 6 ওভার শেষে Rwanda Women-র স্কোর 48/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.