বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডাকাতিতে ব্যর্থ হয়ে প্রকাশ্য রাস্তায় গুলি ছুড়তে ছুড়তে পালাল দুষ্কৃতীরা, আহত ১
প্রকাশ্যে ডাকাতদের গুলিচালনার পর ঘটনাস্থলে পুলিশ।
প্রকাশ্যে ডাকাতদের গুলিচালনার পর ঘটনাস্থলে পুলিশ।

ডাকাতিতে ব্যর্থ হয়ে প্রকাশ্য রাস্তায় গুলি ছুড়তে ছুড়তে পালাল দুষ্কৃতীরা, আহত ১

  • ৬ ডাকাতের মধ্যে ৩ জন পালায় মোটরসাইকেলে করে। বাকি ৩ জন রাস্তা দিয়ে মসজিদ মোড়ের দিকে দৌড়তে থাকে।

সপ্তাহের প্রথম কাজের দিনে স্বর্ণঋণ সংস্থায় ডাকাতির চেষ্টা ঘিরে ধন্ধুমার বাঁধল সিউড়িতে। ডাকাতির চেষ্টায় ব্যর্থ হয়ে প্রকাশ্য রাস্তায় গুলি ছুড়তে ছুড়তে পালাল ডাকাতদল। গুলিতে আহত হয়েছে এক নাবালক। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে শহরে।

সোমবার সকাল ৯টা নাগাদ সিউড়ি শহরের টিকাপাড়ায় স্বর্ণঋণ প্রদানকারী সংস্থায় মোটরসাইকেলে করে হানা দেয় ৬ জনের ডাকাতদল। তখনও খোলেনি সেই সংস্থার দরজা। নিরাপত্তারক্ষীর মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে শাটার খুলতে বাধ্য করে তাঁরা। এরই মধ্যে সাইরেন বাজিয়ে দেন নিরাপত্তারক্ষী। বেগতিক বুঝে পালানো শুরু করে ডাকাতরা।

৬ ডাকাতের মধ্যে ৩ জন পালায় মোটরসাইকেলে করে। বাকি ৩ জন রাস্তা দিয়ে মসজিদ মোড়ের দিকে দৌড়তে থাকে। পিছন পিছন ধাওয়া করে স্থানীয় মানুষজন। প্রায় ১০০ মিটার ছোটার পর প্রথম গুলি চালায় ডাকাতরা। তার পরও তাদের পিছু ছাড়েনি জনতা। আরও কিছুটা গিয়ে বোবা স্কুলের সামনে ধরা পড়ে যাওয়ার মুখে ফের গুলি চালায় এক ডাকাত। তাতে মোবারক খান নামে এক নাবালক গুলিবিদ্ধ হয়।

এর পর পথচলতি মানুষের মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা শুরু করে তারা। আরটি স্কুল মোড়ে এক ব্যক্তিকে মোটরসাইকেল থেকে নামিয়ে গুলি ছুড়তে ছুড়তে চম্পট দেয় ৩ জন।

সংস্থার নিরাপত্তারক্ষী মিঠুন মণ্ডল জানিয়েছেন, ডাকাতদের প্রত্যেকের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র। হিন্দিতে কথা বলছিল তারা। সকাল সকাল শহরের প্রায় ৩০০ মিটার রাস্তা জুড়ে ডাকাতদের প্রকাশ্য দাপাদাপি দেখে আতঙ্কিত স্থানীয়রা। সিসিটিভি ফুটেজ ও অন্যান্য সূত্র ধরে তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিশ।

 

বন্ধ করুন