বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Birbhum: দুঃসাহসিক ডাকাতি! মুদির দোকানের মালিকের বুকে বন্দুক ঠেকিয়ে লুঠ লক্ষাধিক টাকা

Birbhum: দুঃসাহসিক ডাকাতি! মুদির দোকানের মালিকের বুকে বন্দুক ঠেকিয়ে লুঠ লক্ষাধিক টাকা

এই দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। নিজস্ব ছবি।

ওই দোকানের মালিকের নাম সাধন ভাণ্ডারি। এদিন সন্ধ্যায় আচমকাই ওই দুষ্কৃতীরা তার দোকানের ভিতরে ঢুকে পড়ে। এরপরেই তার বুকে একটি পিস্তল ঠেকিয়ে দোকানে থাকা টাকা পয়সা যা আছে সব তাদের হাতে তুলে দিতে বলে। দোকানের মালিক ভয় পেয়ে তড়িঘড়ি দোকানে থাকা সমস্ত নগদ টাকা দুষ্কৃতীদের দিয়ে দেন।

দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল বীরভূমে। একটি মুদির দোকানের মালিকের বুকে বন্দুক ঠেকিয়ে লুটপাট চালাল দুষ্কৃতীরা। সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ এই দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে বীরভূমের মহম্মদ বাজার থানা এলাকার আঙ্গারগড়িয়া মোড়ে। সেখানে একটি মুদির দোকানে চারজন দুষ্কৃতী লুঠপাট চালায় বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দোকানের মালিকের নাম সাধন ভাণ্ডারি। এদিন সন্ধ্যায় আচমকাই ওই দুষ্কৃতীরা তার দোকানের ভিতরে ঢুকে পড়ে। এরপরেই তার বুকে একটি পিস্তল ঠেকিয়ে দোকানে থাকা টাকা পয়সা যা আছে সব তাদের হাতে তুলে দিতে বলে। দোকানের মালিক ভয় পেয়ে তড়িঘড়ি দোকানে থাকা সমস্ত নগদ টাকা দুষ্কৃতীদের দিয়ে দেন। এছাড়াও ওই দোকানের মালিকের হতে থাকা সোনার আংটি-সহ বেশ কিছু সোনার অলংকার ওই দুষ্কৃতীরা কেড়ে নেয় বলে অভিযোগ। অন্যদিকে, যাওয়ার সময় দোকানে থাকা কাজু, কিসমিস ইত্যাদি নিয়ে যায় দুষ্কৃতীরা। দোকান মালিককে মারধর করা হয় বলেও অভিযোগ।

 অন্যদিকে, এমন ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি মহম্মদ বাজার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং ওই দুষ্কৃতীদের পিছু ধাওয়া করে। ঘটনায় রানীপুর গ্রামের কাছে দুজন দুষ্কৃতীকে মহম্মদ বাজার থানার পুলিশ ধরে ফেলে। বাকিরা পালাতে সক্ষম হয়। দোকান থেকে এদিন মোট ১ লক্ষ ৭০ হাজার টাকা লুঠ করা হয়েছে বলে অভিযোগ। এর পাশাপাশি সোনার আংটি দুটি মোবাইল লুঠ করে দুষ্কৃতীরা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.