বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্যানিংয়ে এক পুলিশ কর্মীর বাড়িতে চুরি, খোয়া গেল লক্ষাধিক টাকা
লণ্ডভণ্ড বাড়ি-নিজস্ব চিত্র
লণ্ডভণ্ড বাড়ি-নিজস্ব চিত্র

ক্যানিংয়ে এক পুলিশ কর্মীর বাড়িতে চুরি, খোয়া গেল লক্ষাধিক টাকা

  • এর আগেও এই একই ঘটনাই ঘটেছে উলুবেড়িয়ার যদুবেড়িয়া এলাকায়।

ফের এক পুলিশকর্মীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল। ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের নোনাঘেরি গ্রামে। টাকা পয়সা, সোনার গয়না সহ লক্ষাধিক টাকার সামগ্রী খোয়া গিয়েছে বলে জানা গিয়েছে। গোটা ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে খবর, দিন পাঁচেক বাড়ি ছিলেন না উত্তম পাত্র ও তাঁর পরিবারের সদস্যরা। মঙ্গলবার সন্ধ্যায় ফেরেন। বাড়ি ফেরার পর উত্তমবাবু দেখতে পান, তাঁর বাড়ির দরজা ভাঙা। ঘরের ভিতরে একাধিক আলমারি ভেঙে ফেলা হয়েছে। চারিদিকে ঘরের জিনিসপত্র ছড়ানো ছেটানো রয়েছে। দেখা যায়, আলমারিতে রাখা নগদ টাকা, সোনার গয়না সহ বেশ কিছু সামগ্রী চুরি হয়ে গেছে। সঙ্গে সঙ্গে ক্যানিং থানার পুলিশকে খবর দেওয়া হয়।

কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, পুলিশ তা খতিয়ে দেখছে। এই ঘটনার সঙ্গে বাড়ির কেউ জড়িত আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। জানা গিয়েছে, উত্তমবাবু বিধাননগর কমিশনারেটে কর্মরত একজন পুলিশ কর্মী। খোদ পুলিশ কর্মীর বাড়িতে এভাবে চুরির ঘটনা ঘটায় নিরাপত্তা ব্যবস্থা নিয়েই প্রশ্ন দেখা দিয়েছে। এই ঘটনার পর থেকে যথেষ্টই আতঙ্কিত এলাকার গ্রামবাসীরা।

এই ধরনের ঘটনা অবশ্য নতুন কিছু নয়। এর আগেও এই একই ঘটনাই ঘটেছে উলুবেড়িয়ার যদুবেড়িয়া এলাকায়। বড়দিন উপলক্ষে পশ্চিম মেদিনীপুরে নিজের গ্রামের বাড়িতে গিয়েছিলেন ওই পুলিশ কর্মী। এসে দেখেন, দুষ্কৃতীরা তাঁর যদুবেড়িয়ার বাড়িতে ঢুকে বেশ কিছু জিনিস চুরি করে নিয়ে চলে গেছে। ওই পুলিশ কর্মীর বাড়িতে তো চুরি হয়েছেই, পাশের বাড়িতেও চুরি হয়।

বন্ধ করুন