বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাঝরাতে বাড়ির সদস্যদের বেঁধে ডাকাতি, বারুইপুরে লুঠপাট গয়না–টাকা

মাঝরাতে বাড়ির সদস্যদের বেঁধে ডাকাতি, বারুইপুরে লুঠপাট গয়না–টাকা

বারুইপুরে দুঃসাহসিক ডাকাতি।

সাতজনের এই ডাকাত দলের হাতে ছিল ধারালো অস্ত্র এবং বন্দুক।

এবার বারুইপুরে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল। বৃহস্পতিবার রাত দেড়টা নাগাদ এই গটনাটি ঘটেছে বেতবেড়িয়ার নস্করপাড়ায়। ঢিল ছোঁড়া দূরত্বে বারুইপুর থানা। তারপরও বেলেগাছি গ্রাম পঞ্চায়েতের বেতবেড়িয়া গ্রামে আগ্নেয়াস্ত্র মাথায় ঠেকিয়ে দুঃসাহসিক ডাকাতি হয়ে গেল। পরিবারের দাবি ৫ লক্ষ টাকা নিয়ে দুষ্কৃতীরা চম্পট দেয়। থানায় অভিযোগ দায়ের হয়েছে।

ঠিক কী ঘটেছে বারুইপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, গৃহকর্তা বাঁশি নস্করের বাড়িতে হানা দেয় ডাকাতদল। তখন বাড়ির চার সদস্যদের হাত, পা ও মুখ বেঁধে ফেলে সশস্ত্র ডাকাত দলটি। তারপর ব্যাপক লুঠপাট চালায় তারা। সাতজনের এই ডাকাত দলের হাতে ছিল ধারালো অস্ত্র এবং বন্দুক। লুঠ হয়েছে প্রায় লক্ষাধিক টাকা। কয়েক লক্ষ টাকার সোনার গহনাও লুঠ করেছে তারা। মূল্যবান সামগ্রী লুট করার পর চম্পট দেয় তারা। তদন্তে নেমেছে বারুইপুর থানার পুলিশ।

পরিবারের ঠিক কী অভিযোগ?‌ পরিবারের সদস্যরা জানান, তাঁরা ঘুমন্ত অবস্থায় ছিলেন। দুষ্কৃতীরা তাঁদের ঘুম ভাঙিয়ে ভয় দেখিয়ে লুটপাট চালায়। হাতে ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র ছিল দুষ্কৃতীদের। সকলের হাত–পা এবং চোখে কাপড় বেঁধে এবং গামছা বেঁধে দুষ্কৃতীরা সোনার গয়না, মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় আতঙ্কে রয়েছেন এলাকাবাসীরাও। প্রশাসন কী পদক্ষেপ করে সেদিকেই তাকিয়ে পরিবার।

পুলিশ সূত্রে খবর, বাড়ি থেকে অন্তত লক্ষাধিক টাকা এবং মূল্যবান সোনার গয়না নিয়ে চম্পট দিয়েছে সেই দুষ্কৃতী দল। ঘটনা প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। ডাকাত দলের খোঁজ শুরু হয়েছে। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। বারুইপুরের এসডিপিও’‌র নেতৃত্বে তদন্তে নামানো হয়েছে একটি বিশাল পুলিশ বাহিনী।

বাংলার মুখ খবর

Latest News

Summer Hacks: গরমে ভাত বাসি হলে বানিয়ে নিন এই শরবত, মুখে লেগে থাকবে স্বাদ ইন্দোনেশিয়ার আগ্নেয়গিরিতে অগ্নুৎপাত, সুনামির সতর্কতা, সরানো হল ১১,০০০ জনকে মাও-ডেরা বস্তারেও শান্তির ভোট! লজ্জা পাবে দিনহাটা? কনসার্ট শুনতে এসেছেন ইনি কে! দেখেই চমকে গেলেন অরিজিৎ 'জামিন পেতে কি প্যারালাইসিসের ঝুঁকি নেব'?সুগার নিয়ে EDর দাবির পাল্টা দিলেন কেজরি ফেডারেশন কর্তাদের গাফিলতি, অলিম্পিক্সে শ্যুটিংয়ে সাফল্য নিয়ে অনিশ্চিত যশপাল রানা ৬ বছরের ছোট বরের সঙ্গে শুভদৃষ্টিতে লাজুক রূপাঞ্জনা, দেখুন বিয়ের নানান মুহূর্ত… রাজ্যে ৩ আসনের ভোটগ্রহণে কত শতাংশ ভোট পড়ল? কী জানাল নির্বাচন কমিশন? পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি আগামিকাল কেমন কাটবে দিন? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ২০ এপ্রিলের রাশিফল

Latest IPL News

পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.