বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বারাবনিতে ‌বোমা বিস্ফোরণে উড়ে গেল বিজেপি নেতার বাড়ির ছাদ,‌ ধৃত ২
বারাবনিতে ‌বোমা বিস্ফোরণে উড়ে গেল বিজেপি নেতার বাড়ির ছাদ:  বিস্ফোরণের প্রতীকী ছবি 
বারাবনিতে ‌বোমা বিস্ফোরণে উড়ে গেল বিজেপি নেতার বাড়ির ছাদ:  বিস্ফোরণের প্রতীকী ছবি 

বারাবনিতে ‌বোমা বিস্ফোরণে উড়ে গেল বিজেপি নেতার বাড়ির ছাদ,‌ ধৃত ২

  • ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় ওই বিজেপি নেতা ও তাঁর দাদাকে। এরপর তাঁদের থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই বিজেপি নেতার নাম মনেশ পাল ও তাঁর দাদা গণেশ পাল।

বিস্ফোরণে কেঁপে উঠল বারাবনি। বোমা বিস্ফারণে উড়ে গেল বিজেপি নেতার বাড়ির ছাদ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত বিজেপি নেতা ও তাঁর দাদাকে। অবশ্য ঘটনায় হতাতের কোনও খবর পাওয়া যায়নি। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বারাবনি ব্লকের দাসকেয়ারি গ্রামের গোয়ালা পাড়ায়। 

অভিযোগ, ওই বিজেপি নেতা বাড়িতেই বোমা মজুত করে রেখেছিলেন। সেটাই এদিন বিস্ফোরণ হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার জেরে ওই বিজেপি নেতার বাড়ির ক্ষতিগ্রস্ত হয়। অবশ্য পুরনো বাড়িতে কেউ না থাকায়, হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বারাবনি থানার পুলিশ। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় ওই বিজেপি নেতা ও তাঁর দাদাকে। এরপর তাঁদের থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই বিজেপি নেতার নাম মনেশ পাল ও তাঁর দাদা গণেশ পাল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে ওই বিজেপি নেতার বাড়িতে প্রবল বিস্ফোরণ হয়। বিস্ফোরণের জেরে  টালির চালের গোটা বাড়ি উড়ে যায়। অভিযোগ উঠছে, বাড়িতে প্রচুর পরিমাণে বোমা মজুত করে রেখেছিলেন ওই বিজেপি নেতা। এদিন সেগুলোতেই বিস্ফোরণ হয়। 

স্থানীয় তৃণমূল নেতা বিশ্বজিৎ সিংহের দাবি, ২০২১ এর-‌বিধানসভা নিবার্চনের আগে থেকেই ওই বিজেপি নেতা এলাকায় দুষ্কর্মে করতেন বলে অভিযোগ। আরও অভিযোগ, আগে থেকেই বাড়িতে বোমা মজুদ করে রেখেছিলেন মনেশ। এমনকী, তৃণমূল কর্মীদের হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে ওই বিজেপি কর্মীর বিরুদ্ধে। কিন্তু অনেকবার জানানোর সত্ত্বেও কোনও পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ। ধৃতদের জেরা করে পুলিশ জানতে চাইছে যে, এই বোমাগুলো কোথা থেকে পেয়েছেন তিনি।

 

বন্ধ করুন