বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উস্থিতে হোস্টেলে যৌন নিগ্রহে ছাত্রের মৃত্যুতে গ্রেফতার রুম মেট
প্রতীকি ছবি

উস্থিতে হোস্টেলে যৌন নিগ্রহে ছাত্রের মৃত্যুতে গ্রেফতার রুম মেট

  • পর্নে অতিরিক্ত আসক্তির জেরে রুমমেটের ওপর যৌন নিগ্রহ চালায় ছাত্রটি, পুলিশি জেরায় স্বীকার করেছে সে

উস্থিতে আবাসিক স্কুলের হোস্টেলে যৌন নিগ্রহের জেরে ছাত্রের মৃত্যুর ঘটনায় রুমমেটকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, পর্ন ভিডিয়োয় আসক্ত হয়ে সে এই কাজ করেছে বলে স্বীকার করেছে অষ্টম শ্রেণির ছাত্রটি।

গত ৩০ মার্চ রাতে উস্থির আবাসিক স্কুলের হোস্টেল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় এক ছাত্রকে। স্থানীয় হাসপাতাল হয়ে তাঁকে নিয়ে যাওয়া হয় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজে। অবস্থার অবনতি হলে তাঁকে SSKM-এ স্থানান্তরিত করা হয়। সেখানে রবিবার তাঁর মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন, ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রকে শ্বাসরোধ করা হয়েছিল। তাকে যৌন নিগ্রহ করা হয়েছে। গোপনাঙ্গে ক্ষত ছিল তার।

হোস্টেলের ছাত্ররা জানিয়েছেন, সেই রাতে খাওয়া দাওয়ার পর সবাই ঘরের আলো বন্ধ করে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে গোঙানির আওয়াজ শুনে উঠে তারা দেখে আহত অবস্থায় নিজের বিছানায় পড়েছ রয়েছে ওই ছাত্র। এর পর হোস্টেলের ছাত্রদের জিজ্ঞাসাবাদ শুরু করে উস্থি থানার পুলিশ। আক্রান্ত কিশোরের পাশের বিছানায় যে ছাত্র থাকে তাকে জিজ্ঞাসাবাদ করে সন্দেহজনক মনে হয় তদন্তকারীদের। এর পর ডায়মন্ড হারবারের SDPO-র জেরার সামনে ভেঙে পড়ে সে। অপরাধ স্বীকার করে জানায় পর্নে আসক্তি থেকে এই কাজ করেছে সে।

পুলিশের দাবি, গ্রেফতার হওয়া অষ্টম শ্রেণির ছাত্র জানিয়েছে, লকডাউনে অত্যাধিক পর্ন ভিডিয়ো দেখায় আসক্ত হয়ে পড়ে সে। তার জেরে ৩০ মার্চ রাতে সবাই ঘুমিয়ে পড়ার পর আক্রান্ত কিশোরের কাছে যায় সে। কিশোর জেগে গেলে জোরে তার মুখ টিপে ধরে। ওই কিশোর শারীরিকভাবে কিছুটা দুর্বল। তাই প্রতিরোধ গড়তে পারেনি। এর পর তাকে যৌন নিগ্রহ করে অভিযুক্ত কিশোর। এর পর আক্রান্ত কিশোর নিস্তেজ হয়ে পড়লে নিজের বিছানায় শুয়ে পড়ে সে।

ধৃতকে জুভেনাইল জাস্টিস বোর্ডের হাতে তুলে দিয়েছেন তদন্তকারীরা। তাকে সরকারি হোমে পাঠানো হয়েছে।

 

বন্ধ করুন