বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীর হাত কাটতে ২ দুষ্কৃতীকে ১০,০০০ টাকা সুপারি দিয়েছিল স্বামী শের মহম্মদ
হাবিব ও আসরাফ। নিজস্ব ছবি

স্ত্রীর হাত কাটতে ২ দুষ্কৃতীকে ১০,০০০ টাকা সুপারি দিয়েছিল স্বামী শের মহম্মদ

  • বুধবার গভীর রাতে মুর্শিবাদের ভগবানগোলায় অভিযুক্তদের বাড়ি ঘিরে ফেলে পুলিশ। পুলিশ দেখে তারা পালানোর চেষ্টা করে বলে অভিযোগ। এর পর ২ জনকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

পূর্ব বর্ধমানের পূর্বস্থলিতে সরকারি চাকরি পাওয়ায় স্ত্রীর হাত কেটে নেওয়ার ঘটনায় প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। নেহাত বন্ধুত্বের খাতিরে নয়। নগদ নিয়ে বন্ধুর স্ত্রীর হাত কাটতে তাঁকে সাহায্য করেছিল ২ দুষ্কৃতী। ধৃত ২ সহযোগী এমনটাই পুলিশকে জানিয়েছে।

বুধবার মুর্শিদাবাদ থেকে অভিযুক্ত স্বামী শের মহম্মদের ২ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। এর পর জেরায় ধৃত আসরাফ ও হাবিব জানিয়েছে। এই কাজে সাহায্য করার জন্য তাদের ৫,০০০ টাকা করে মোট ১০,০০০ টাকা দিয়েছে শের মহম্মদ। শনিবার রাতে গৃববধূ রেণু খাতুনের হাত কাটতে প্রথমে বড় কাঁচি ব্যবহার করে তারা। তাতে কাজ না হওয়ায় চপার দিয়ে কবজি থেকে হাত কেটে ফেলে তারা। এর পর টাকা নিয়ে ফিরে যায় মুর্শিদাবাদে।

বুধবার গভীর রাতে মুর্শিবাদের ভগবানগোলায় অভিযুক্তদের বাড়ি ঘিরে ফেলে পুলিশ। পুলিশ দেখে তারা পালানোর চেষ্টা করে বলে অভিযোগ। এর পর ২ জনকে গ্রেফতার করেন তদন্তকারীরা। তাদের কাছ থেকে ভিনরাজ্যে যাওয়ার ট্রেনের টিকিট উদ্ধার হয়েছে।

এই ঘটনায় ইতিমধ্যে শের মহম্মদসহ ৫ জনকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। তার মধ্যে রয়েছেন অভিযুক্তের বাবা শেখ সিরাজ ও মা মেহেরনিকা বিবি। তাঁরা জানিয়েছেন, ফ্যানের আওয়াজে পাশে ছেলের ঘরে কী ঘটছে তা তাঁরা শুনতে পাননি। তবে ছেলে পালানোর সময় তাঁরা ব্যাপারটা বুঝতে পারেন। তবে তাদের এই যুক্তি মানতে চাইছেন না গোয়েন্দারা।

বৃহস্পতিবার ধৃত আসরাফ ও হাবিবকে কাটোয়া আদালতে পেশ করে পুলিশ। তদন্তকারীরা জানতে পেরেছেন এর আগেও একাধিক অপরাধমূলক কাজ করে গা ঢাকা দিয়েছে ২ জন। ভিনরাজ্যে গিয়ে নির্মাণশ্রমিকের কাজ নিত তারা। বিষয়টি ধামাচাপা পড়ে গেলে ফিরে আসত বাড়িতে। এবারও তেমনই প্রস্তুতি ছিল।

 

বন্ধ করুন