বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়ায় চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ১০ লক্ষ টাকা ছিনতাই, আটক ৩
হাওড়ায় চোখে লঙ্কার গুড়ো ছিটিয়ে ১০ লক্ষ টাকা ছিনতাই, আটক ৩:
হাওড়ায় চোখে লঙ্কার গুড়ো ছিটিয়ে ১০ লক্ষ টাকা ছিনতাই, আটক ৩:

হাওড়ায় চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ১০ লক্ষ টাকা ছিনতাই, আটক ৩

  • বাঁকড়া আউটপোস্টের পুলিশ পরে ‘‌টিপার’‌-‌সহ ৩ জনকে আটক করে। আটকদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

হাতে সাদা রঙের বাজারের ব্যাগ নিয়ে মধ্যবয়সী এক ব্যক্তি হেঁটে যাচ্ছেন রাস্তা দিয়ে। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি বাইক টপকাতেই এক ব্যক্তি উঠে গিয়ে কাউকে ইশারা করলেন। তার কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটে গেল ঘটনা। আচমকাই দু’‌জন দৌড়ে গিয়ে বাজারের ব্যাগ নিয়ে হেঁটে যাওয়া ব্যক্তির উপর অতর্কিতে হামলা চালাল। তাঁকে জাপটে ধরে তাঁর কাছ থেকে বাজারের ব্যাগটি ছিনিয়ে নিল দুই দুষ্কৃতী। ধস্তাধস্তিতে ব্যাগের মধ্যে থেকে একটি টাকার বান্ডিল ছিটকে পড়ল রাস্তায়। প্রথমে ইশারা করা ব্যক্তিটি সেই টাকা কুড়িয়ে দুষ্কৃতীদের হাতে ধরিয়ে দিল। বাইকে চড়ে চম্পট দিল দুষ্কৃতীরা। এই পুরো ঘটনাটি ঘটে গেল কয়েক সেকেন্ডের মধ্যে।

সোমবার সকালে হাওড়ার বাঁকরা পশ্চিমপাড়া মোড়ের কাছে এইভাবেই প্রকাশ্যে ছিনতাই হয়ে গেল ১০ লক্ষ টাকা। পুরো ঘটনাটি ধরা পড়েছে রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকালে মদের দোকানের কর্মী বরুণ প্রামাণিক সাদা রঙের বাজারের ব্যাগে ১০ লক্ষ টাকা নিয়ে স্থানীয় একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে জমা দিতে যাচ্ছিলেন। তখনই দু’‌জন বাইক আরোহী আচমকা তাঁকে ঘিরে ধরে। চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেয়। তারপর মাথায় ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই বেসামাল হয়ে পড়েন বরুণ।

মদের দোকানের তরফে বাঁকরা আউটপোস্টে অভিযোগ দায়ের করা হলে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে দেখা যায়, একজন স্থানীয় বাসিন্দা দুষ্কৃতীদের ইঙ্গিত করে ওই কর্মীকে চিনিয়ে দিচ্ছেন। আবার সেই ব্যক্তিই রাস্তার পড়ে থাকা টাকার বান্ডিলটি তুলে নিয়ে যাচ্ছেন। বাঁকড়া আউটপোস্টের পুলিশ পরে ওই ‘‌টিপার’‌-‌সহ দু’‌জনকে আটক করে। আটকদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এদিকে, আহত বরুণ প্রামাণিককে হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। তিনি জানিয়েছেন, গত ৩০ বছর ধরে তিনি এই এই কাজ করছেন। কোনওদিন এমন ঘটনা ঘটেনি।

বন্ধ করুন