বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Cash Recovered From Jharkhand MLAs' Car: হাওড়ায় ঝাড়খণ্ড বিধায়কদের গাড়ি থেকে উদ্ধার কত টাকা? শুনলে চোখ উঠবে কপালে

Cash Recovered From Jharkhand MLAs' Car: হাওড়ায় ঝাড়খণ্ড বিধায়কদের গাড়ি থেকে উদ্ধার কত টাকা? শুনলে চোখ উঠবে কপালে

হাওড়ায় কংগ্রেস বিধায়কদের গাড়ি ধরে পুলিশ

গোপন সূত্রে খবর পেয়ে গতকাল বিকেলে হাওড়ার পাঁচলার রানিহাটি মোড়ে ছয় নম্বর জাতীয় সড়কে ঝাড়খণ্ডগামী একটি কালো রঙের টয়োটা গাড়ি আটকায় পুলিশ। কলকাতা থেকে গাড়িটি আসছিল। গাড়িতে তল্লাশি চালিয়ে বান্ডিল-বান্ডিল নোট উদ্ধার করা হয়।

হাওড়া থেকে গতকাল সন্ধ্যায় বিপুর নগদ অর্থ সহ গ্রেফতার করা হয় ঝাড়খণ্ডের তিন কংগ্রেস বিধায়ককে। উদ্ধার হওয়া নগদ টাকা নিয়ে যাওয়া হয়েছিল থানায়। টাকা গোনার জন্য থানায় আনা হয়েছিল মেশিন। আঝ সকালে পুলিশের তরফে জানা যায়, বিধায়কদের গাড়ি থেকে উদ্ধার হওয়া নগদের পরিমাণ ৪৯ লাখ টাকা। তদন্তকারীদের নাকি বিধায়করা জানিয়েছেন যে বড়বাজার থেকে শাড়ি কেনার জন্য তাঁরা কলকাতায় এসেছিলেন। এরপর মন্দারমণিতে একদিন কাটিয়ে ওড়িশা যাওয়ার পরিকল্পনা করেছিলেন।

এদিকে কংগ্রেসের তরফে অভিযোগ করা হল, হাওড়ার ঘটনা প্রমাণ করছে যে বিজেপি অপারেশন লোটাসের মাধ্যমে তাদের দলের বিধায়ক ভাঙিয়ে ঝাড়খণ্ডের সরকার ফেলতে চাইছে। জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল বিকেলে হাওড়ার পাঁচলার রানিহাটি মোড়ে ছয় নম্বর জাতীয় সড়কে ঝাড়খণ্ডগামী একটি কালো রঙের টয়োটা গাড়ি আটকায় পুলিশ। কলকাতা থেকে গাড়িটি আসছিল। গাড়িতে তল্লাশি চালিয়ে বান্ডিল-বান্ডিল নোট উদ্ধার করা হয়। গাড়ির পিছনের দিকে প্রচুর ৫০০ টাকার নোটের বান্ডিল ছিল।

পুলিশ সূত্রে খবর, ঝাড়খণ্ডগামী একটি গাড়িতে যে প্রচুর টাকা নিয়ে যাওয়া হচ্ছে, সে বিষয়ে আগেই খবর মিলেছিল। সেইমতো হাওড়া সিটি পুলিশ এবং হাওড়া গ্রামীণ পুলিশের আধিকারিকরা তল্লাশি চালাতে থাকেন। বিকেলের দিকে রানিহাটি মোড়ে ওই গাড়িটি ঘিরে ধরা হয়। গাড়িতে যাঁরা ছিলেন, তাঁদের নামিয়ে তল্লাশি চালানো হয় বলে জানায় পুলিশ। গাড়িতে ছিলেন জামতাড়ার বিধায়ক ইরফান আনসারি, খিজরির বিধায়ক রাজেশ কচ্ছপ এবং কোলেবিরার বিধায়ক নমন বিক্সাল। তিন বিধায়কই কংগ্রেসের। তিন কংগ্রেস বিধায়ককে আটক করা হয়। এরপর রাতভর তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 13 ওভার শেষে West Indies-র স্কোর 150/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.