বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এখনো পাকা হয়নি শ্বশুরবাড়ি ফেরা, সাংবাদিক দেখে মুখের ওপর দরজা বন্ধ করলেন অনন্যা
রিয়া ও অনন্যা কর্মকার। 
রিয়া ও অনন্যা কর্মকার। 

এখনো পাকা হয়নি শ্বশুরবাড়ি ফেরা, সাংবাদিক দেখে মুখের ওপর দরজা বন্ধ করলেন অনন্যা

  • আসানসোলে ধরা পড়ার পর প্রেমিকদের সঙ্গে ২ বধূ অনন্যা ও রিয়াকে নিশ্চিন্দা থানায় নিয়ে এসেছিল পুলিশ। তার পর থেকে বড় বধূ অনন্যার বাড়িতেই রয়েছেন ২ জন।

বালিতে প্রেমিকদের সঙ্গে শ্বশুরবাড়ি ত্যাগের ঘটনায় ২ বধূর ভবিষ্যৎ এখনো অনিশ্চিত। তাঁরা শ্বশুরবাড়ি ফিরতে পারেন, এমন সম্ভাবনার কথা প্রাথমিকভাবে জানা গেলেও অনন্যার পরিবারের তরফে তা নাকচ করা হয়েছে। শনিবার অনন্যার বাবা জানিয়েছেন, ‘এখনো সঠিকভাবে কিছু বলা যাচ্ছে না।’

আসানসোলে ধরা পড়ার পর প্রেমিকদের সঙ্গে ২ বধূ অনন্যা ও রিয়াকে নিশ্চিন্দা থানায় নিয়ে এসেছিল পুলিশ। তার পর থেকে বড় বধূ অনন্যার বাড়িতেই রয়েছেন ২ জন। সম্প্রতি কর্মকার পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, ২ বধূকে ক্ষমা করেছেন তাঁরা। শ্বশুরবাড়িতে ফিরিয়ে নেওয়ার ভাবনা চিন্তাও চলছেন। ওদিকে অনন্যার প্রেমিক শেখর জানিয়েছেন, প্রেয়সীর সঙ্গে কথা বলতে না পেরে তাঁর মন ব্যকুল।

শনিবার লিলুয়ায় নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে অনন্যার বাবা বলেন, ‘এখনো কোনও কিছু বলতে পারছি না। আমাদের অবস্থা খুব খারাপ।’ একথা বলার সময় পাশে ছিলেন অনন্যাদেবীর মাও। কিছুক্ষণের মধ্যে অনন্যা ঘর থেকে বেরিয়ে বাবা-মাকে ঘরে নিয়ে যান। নিজেও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে অস্বীকার করেন।

ওদিকে গ্রেফতারির পর কয়েকদিন কারাযাপন করে জামিন পেয়ে মুর্শিদাবাদে বাড়ি ফিরেছেন ২ প্রেমিক শেখর ও শুভজিৎ। যাওয়ার আগে শেখর বলেন, অনন্যা বিবাহবিচ্ছেদ নিলে আইনিভাবে তাঁকে বিয়ে করতে তৈরি তিনি।

 

বন্ধ করুন