বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকের সঙ্গে পালাতে পড়লেন বধূ, ধুন্ধুমার ধূপগুড়িতে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

প্রেমিকের সঙ্গে পালাতে পড়লেন বধূ, ধুন্ধুমার ধূপগুড়িতে

  • সেই মতো শুক্রবার রাতে পালানোর পরিকল্পনা করে ২ জন। শুক্রবার রাত ১০টা নাগাদ বধূর বাড়িতে আসেন যুবক। বধূ বাড়ি থেকে বেরনোর সময় দেখে ফেলেন তাঁর শাশুড়ি।

স্বামী থাকেন ভিনরাজ্যে, পাশের পাড়ার যুবকের সঙ্গে পালাতে গিয়ে ধরা পড়লেন এক গৃহবধূ। তা নিয়ে ধুন্ধুমার বাঁধল ধূপগুড়িতে। যদিও ২ সন্তানের জননী ওই বধূর সোজা কথা, স্বামীকে চাই না। ওই যুবকের সঙ্গেই থাকবেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, বধূর স্বামী কর্মসূত্রে ভিনরাজ্যে থাকেন। ২ ছেলে ও শাশুড়িকে নিয়ে শ্বশুরবাড়িতে থাকেন মহিলা। সম্প্রতি এলাকারই এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠা তার। সম্প্রতি স্বামীর ঘর ছেড়ে সেই যুবকের সঙ্গে ঘর বাঁধার পরিকল্পনা করেন তিনি।

সেই মতো শুক্রবার রাতে পালানোর পরিকল্পনা করে ২ জন। শুক্রবার রাত ১০টা নাগাদ বধূর বাড়িতে আসেন যুবক। বধূ বাড়ি থেকে বেরনোর সময় দেখে ফেলেন তাঁর শাশুড়ি। তাঁর চিৎকারে জড়ো হয়ে যান এলাকাবাসী। ২ জনকেই ঘরে আটকে পুলিশে খবর দেন তাঁরা।

ওদিকে বধূ ঘর থেকে চিৎকার করতে থাকেন, আমার স্বামী চাই না। এই ছেলের সঙ্গেই ঘর করবো আমি। বউকে বোঝাতে তাঁর স্বামীকে ফোন করেন প্রতিবেশীরা। তিনি বলেন, কেউ স্বেচ্ছায় ঘর ছাড়তে চাইলে বাধা দেব না। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার পুলিশ। মায়ের এই আচরণে ২ সন্তানের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বন্ধ করুন