বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Saibal Giri: মমতা চোরেদের সঙ্গে নিয়ে ঘোরেন, শ্রীকান্ত মাহাতোর পর বিস্ফোরক তৃণমূলের আরেক নেতা
শৈবাল গিরি। 

Saibal Giri: মমতা চোরেদের সঙ্গে নিয়ে ঘোরেন, শ্রীকান্ত মাহাতোর পর বিস্ফোরক তৃণমূলের আরেক নেতা

  • এর পর সাংবাদিকরা তাঁর কাছে গেলে তিনি বলেন, ‘আমাদের কষ্ট হয়। দিদি কি জানেন না মুখ্যমন্ত্রী হয়ে। আমাদের গ্রামাঞ্চলে প্রতিদিন এখানে মুখ দেখানো ভার হচ্ছে। যে জন্য আমি দিদিকে বলেছি। দিদি ওখানে চোর ডাকাতদের নিয়ে আছেন।

শ্রীকান্ত মাহাতোর পর এবার দলের সর্বোচ্চ নেতৃত্বকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন পশ্চিম মেদিনীপুরের আরেক তৃণমূল নেতা। দাঁতন ২ নম্বর ব্লক তৃণমূলের সভাপতি তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শৈবাল গিরি। তিনি বলেন, দিদি ওখানে চোর ডাকাতদের নিয়ে আছেন। আমাদের সঙ্গে কথা বলার সময় নেই। গ্রামে গঞ্চে আইপ্যাক টাকা তুলছে, অভিষেক জানেন না।

বুধবার এক অডিয়ো ক্লিপে শৈবাল গিরিকে বলতে শোনা যায়, ‘দিদি আমাদের সঙ্গে দেখা করবে? চোর ডাকাতদের সঙ্গে দেখা করবে দিদি। আমিও দিয়ে দেব ২ দিন অপেক্ষায় আছি। দল ছেড়ে দেব আমার কাছে ইডি - সিবিআই আসতে পারবে না। শ্রীকান্ত মাহাতো তবু ঘর করেছে ওমুক করেছে। আমি তো কিছুই করিনি জীবনে। সরকারি গাড়ি চড়া ছাড়া কিছুই করিনি’।

জহর সরকারের নির্বাচনী এজেন্ট ছিলাম বলে লজ্জা করছে: তাপস রায়

এর পর সাংবাদিকরা তাঁর কাছে গেলে তিনি বলেন, ‘আমাদের কষ্ট হয়। দিদি কি জানেন না মুখ্যমন্ত্রী হয়ে। আমাদের গ্রামাঞ্চলে প্রতিদিন এখানে মুখ দেখানো ভার হচ্ছে। যে জন্য আমি দিদিকে বলেছি। দিদি ওখানে চোর ডাকাতদের নিয়ে আছেন। আমাদের সঙ্গে কথা বলার সময় নেই। এটা যদি অন্যায় হয়, আমি অন্যায় করছি’।

তিনি বলেন, ‘আই প্যাক গ্রামে গঞ্জে টাকা তুলছে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানেন না।’ তাঁর আরও দাবি, ‘ভুল জায়গায় রাজনীতি করা হয়ে গেছে। দল ছেড়ে দেব।’

বলে রাখি, পশ্চিম মেদিনীপুর জেলা INTTUC-র সভাপতি ছিলেন শৈবাল গিরি। গত ২৪ অগাস্ট তাঁকে পদ থেকে সরিয়ে দেয় তৃণমূল। শৈবালবাবুর দাবি, টাকা দিতে পারিনি তাই পদ থেকে সরিয়ে দিয়েছে।

 

বন্ধ করুন