বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CBIএর চার্জশিট পেশের দিনই আসানসোল জেলের ভিতরে সায়গল হোসেনকে গ্রেফতার করল ED

CBIএর চার্জশিট পেশের দিনই আসানসোল জেলের ভিতরে সায়গল হোসেনকে গ্রেফতার করল ED

ধৃত সায়গল হোসেন। ফাইল ছবি

ইডি সূত্রে জানা গিয়েছে, সায়গল হোসেনের বিপুল সম্পত্তির খোঁজ পাওয়া গিয়েছে। মাত্র কয়েক হাজার টাকা বেতন পান রাজ্য পুলিশের কন্সটেবল সায়গল। এই আয়ে তিনি কী করে কোটি কোটি টাকার সম্পত্তি করলেন তা সায়গলের কাছে জানতে চান গোয়েন্দারা।

গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতার করল ইডি। শুক্রবার আসানসোল জেলে প্রায় ৪ ঘণ্টা জেরার পর তাঁকে গ্রেফতার করেন ইডির গোয়েন্দারা। আজই তাঁকে আসানসোল আদালতে পেশ করা হতে পারে বলে খবর।

শুক্রবারই গরুপাচার মামলায় আদালতে চার্জশিট পেশ করে সিবিআই। তাতে অনুব্রত ও সায়গলের বিপুল সম্পত্তির উল্লেখ রয়েছে। আর এদিনই তাঁকে জেরা করতে দিল্লি থেকে আসানসোল পৌঁছন ইডির গোয়েন্দারা। সেখানে প্রায় ৪ ঘণ্টা সায়গলকে জেরা করেন তাঁরা। ইডি সূত্রে খবর, জেরায় সহযোগিতা করছিলেন না সায়গল।

‘বাঁচাও বাঁচাও’ আর্ত চিৎকার, মুরারিপুকুরে ব্যবসায়ীর রহস্যমৃত্যুতে নয়া মোড়

ইডি সূত্রে জানা গিয়েছে, সায়গল হোসেনের বিপুল সম্পত্তির খোঁজ পাওয়া গিয়েছে। মাত্র কয়েক হাজার টাকা বেতন পান রাজ্য পুলিশের কন্সটেবল সায়গল। এই আয়ে তিনি কী করে কোটি কোটি টাকার সম্পত্তি করলেন তা সায়গলের কাছে জানতে চান গোয়েন্দারা। সূত্রের খবর, গোয়েন্দাদের প্রশ্নের জবাব এড়িয়ে যাচ্ছিলেন সায়গল। বেশ কিছু ক্ষেত্রে তাঁদের বিভ্রান্ত করার চেষ্টা করছিলেন।

ইডি সূত্রে জানা গিয়েছে, সাগলের নামে ও বেনামে আরও সম্পত্তি উদ্ধার বাকি রয়েছে। এছাড়া গরুপাচারের টাকা কার কার কাছে পৌঁছত তাও সায়গলের থেকে জানতে চান তাঁরা।

এদিন বেলা ২টো নাগাদ সায়গলকে জেলের ভিতরেই হেফাজতে নেন ইডির গোয়েন্দারা। এর পর তাঁকে আসানসোল আদালতে পেশ করার তোড়জোড় শুরু হয়েছে। তবে পুজোর ছুটি উপলক্ষে আদালতে চালু হয়েছে শুধু অবকাশকালীন বিচারালয়। ফলে আপাতত সোমবার পর্যন্ত সায়গলের হেফাজত পেতে পারে ইডি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.