বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সামশেরগঞ্জে নির্বাচনের প্রচার শুরু, বিধি মেনে চলছে বাড়ি বাড়ি জনসংযোগ
প্রচারে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
প্রচারে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

সামশেরগঞ্জে নির্বাচনের প্রচার শুরু, বিধি মেনে চলছে বাড়ি বাড়ি জনসংযোগ

  • এই পরিস্থিতিতে সামশেরগঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী আমিরুল ইসলাম সিদ্ধান্ত নিয়েছেন আপাতত বুথভিত্তিক কর্মী সম্মেলন এবং বাড়ি বাড়ি প্রচারের উপরে জোর দেবেন।

ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন এবং মুর্শিদাবাদের জঙ্গিপুর ও সামশেরগঞ্জ বিধানসভা কেন্দ্রের নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তার পর থেকেই প্রচারে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস। কিন্তু প্রচারে মানতে হবে কোভিড–বিধি। এই পরিস্থিতিতে সামশেরগঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী আমিরুল ইসলাম সিদ্ধান্ত নিয়েছেন আপাতত বুথভিত্তিক কর্মী সম্মেলন এবং বাড়ি বাড়ি প্রচারের উপরে জোর দেবেন।

এই বিষয়ে আমিরুল ইসলাম বলেন, ‘শনিবার নির্বাচনের তারিখ ঘোষণা হওয়ার পর আমি আমার প্রচার শুরু করে দিয়েছি। শনিবার সন্ধ্যেবেলায় ধুলিয়ান টাউন তৃণমূল কংগ্রেস কমিটি এবং নিমতিতা গ্রাম পঞ্চায়েতের সদস্যদের সঙ্গে একটি বৈঠক করেছি।’‌ যতদিন যাবে প্রচারের ঢেউ যে বাড়বে তা বলার অপেক্ষা রাখে না।

এবার সেটা দেখাও গেল। রবিবার সামশেরগঞ্জের বিদায়ী তৃণমূল কংগ্রেস বিধায়ক আমিরুল ইসলাম পঞ্চায়েত সমিতির ২৪ জন সদস্যকে নিয়ে বৈঠক করেন। সামশেরগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শহিদুল ইসলাম পঞ্চায়েত সদস্য ও ২০ জন বুথ সভাপতিদের নিয়ে পৃথক একটি বৈঠক করেন। এখানে ঝাঁপিয়ে পড়ে প্রচার করতে হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে কোভিড–প্রটোকল মেনেই তা করা হবে।

সামশেরগঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী আমিরুল ইসলাম বলেন, ‘‌আমি শুনেছি এই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ভোটে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক নন। রাজ্যজুড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি সাধারণ মানুষের যে ভালোবাসা রয়েছে এবং তিনি যে অক্লান্তভাবে উন্নয়নের কাজ করে চলেছেন তা সামনে রেখেই আমি জয়ী হবো। তাছাড়া মানুষ আমাকে বিপুল ভোটে জয়ী করবে।’‌

বন্ধ করুন