বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বালিবোঝাই লরি তলিয়ে গেল ভাগীরথী নদীতে, কালনার ঘটনায় শিউরে উঠল মানুষ
বালিবোঝাই লরি ভেসেল থেকে পড়ে যায় ভাগীরথী নদীতে।

বালিবোঝাই লরি তলিয়ে গেল ভাগীরথী নদীতে, কালনার ঘটনায় শিউরে উঠল মানুষ

  • ইতিমধ্যেই এই ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে কালনার ঘাটের সিসিটিভি ক্যামেরায়। এই ঘটনার জেরে বেশ খানিকক্ষণ বন্ধ ছিল কালনা ঘাটের ফেরি পরিষেবা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কালনা পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধি। তলিয়ে যাওয়া চালকের নাম শাহবার হোসেন মণ্ডল এবং খালাসিকে আটক করে পুলিশ থানায় নিয়ে গিয়েছে।

বালিবোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেল ভাগীরথী নদীতে। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে প্রশ্ন উঠেছে, এই লরির গতিবেগ কত ছিল?‌ চালক মদ্যপ ছিল কিনা?‌ কিন্তু জানা গিয়েছে, বালিবোঝাই লরি ভেসেল থেকে পড়ে যায় ভাগীরথী নদীতে। তার জেরে লরির চালক–খালাসি জলের নীচে হাবুডুবু খেতে থাকেন। তবে প্রাণ বাঁচলেন তাঁরা। ঘটনাস্থল কালনা ঘাট।

ঠিক কী ঘটেছে কালনায়?‌ স্থানীয় সূত্রে খবর, বালিবোঝাই লরিটি আসানসোল থেকে চাকদহ যাচ্ছিল। তখন ভাগীরথী নদী পার করার জন্য কালনা ঘাটে এসে দাঁড়ায় লরিটি। আর ভেসেলে তোলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে যায়। আর সঙ্গে সঙ্গে বালিবোঝাই লরিটি হুড়মুড়িয়ে ভাগীরথী নদীতে তলিয়ে যায়। এমনকী প্রায় ৩০ ফিট নীচে তলিয়ে যায় লরিটি।

তারপর ঠিক কী ঘটল?‌ জলে তলিয়ে যাচ্ছে দেখে চিৎকার জুড়ে দেন চালক–খালাসি। ওখানে থাকা মানুষজন তড়িঘড়ি ব্যবস্থা করেন তাঁদের বাঁচাতে। এমনকী জলের নীচে আটকেও পড়েন চালক–খালাসি। তারপর মানুষজনের চেষ্টায় আটকে থাকা দরজা খুলে বেরিয়ে আসেন চালক–খালাসি। তাঁদের প্রাণে বাঁচানো গিয়েছে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেন সবাই।

ইতিমধ্যেই এই ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে কালনার ঘাটের সিসিটিভি ক্যামেরায়। এই ঘটনার জেরে বেশ খানিকক্ষণ বন্ধ ছিল কালনা ঘাটের ফেরি পরিষেবা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কালনা পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধি। তলিয়ে যাওয়া চালকের নাম শাহবার হোসেন মণ্ডল এবং খালাসিকে আটক করে পুলিশ থানায় নিয়ে গিয়েছে।

বন্ধ করুন